‘টেকনিক্যাল প্রবলেমে’ ফারাহর বিয়ের প্রস্তাব ফিরিয়েছিলেন করণ!

Looks like you've blocked notifications!
বলিউডের নির্মাতা-প্রযোজক ফারাহ খান ও করণ জোহর। ছবি : সংগৃহীত

দীর্ঘদিনের বন্ধুত্ব ফারাহ খান ও করণ জোহরের। আড়াই দশকের বেশি বন্ধুত্ব তাঁদের। এমনকি করণের প্রথম ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমায় বিশেষ দৃশ্যে দেখা গিয়েছিল ফারাহ খানকে। আপনি কি জানেন, করণ জোহরকে বিয়ে করতে চেয়েছিলেন ফারাহ খান? 

আজ শনিবার ফারাহ খানের ৫৬তম জন্মদিন। বিশেষ দিনে এই নির্মাতা-প্রযোজক-কোরিওগ্রাফার-অভিনেত্রীর পুরোনো দিনের স্মৃতি ঘেঁটে প্রতিবেদন প্রকাশ করেছে হিন্দুস্তান টাইমস। একবার নির্মাতা-প্রযোজক-সঞ্চালক করণ জোহরকে সরাসরি বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ফারাহ খান। কিন্তু ‘টেকনিক্যাল প্রবলেম আছে’, এমন কারণ দেখিয়ে ফারাহকে ফিরিয়ে দিয়েছিলেন করণ। শিরীশ কুন্দারকে বিয়ে করে এখন ফারাহ তিন সন্তানের জননী।

একবার সাজিদ খান ও রিতেশ দেশমুখ সঞ্চালিত চ্যাট শো ‘ইয়ারোঁ কি বারাত’-এ করণ বলেছিলেন, একসময় তাঁর প্রতি অনুরক্ত ছিলেন ফারাহ। করণ জোহরের ভাষ্যে, ‘বোহোত কৌশিশ কি থি মেরে সাথ’ অর্থাৎ সে আমাকে অনেক প্ররোচিত করেছিল। দুষ্টুমি নয়, করণ জানান, এ কথা সত্য। স্কটল্যান্ডে তখন ‘কুছ কুছ হোতা হ্যায়’ সিনেমার শুট চলছিল। গভীর রাতে করণের হোটেল রুমে আকস্মিক হাজির হয়েছিলেন ফারাহ। করণ বলেন, ‘মধ্যরাতে, এক মেয়ে এক ছেলের রুমে ঢুকে বলছে, তাঁর রুমে ভূত ঢুকেছে...।’

আর ফারাহ খান স্বীকার করেন, করণকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। কিন্তু করণ সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। ‘টেকনিক্যাল প্রবলমে আছে,’ করণ হেসে যোগ করেছিলেন, ‘টেলিভিশনের টাওয়ারটা তো কাজ করতে হবে; তো আমি তাকে বলি, টিভিটাই বন্ধ করে দাও। আর সে কারণে আমি না বলে দিয়েছিলাম।’

এবার কাজের কথায় আসি। ফারাহ খান আগামীতে একটি অ্যাকশন কমেডি সিনেমা নির্মাণ করবেন, যেটি প্রযোজনা করবেন রোহিত শেঠি। পত্রপত্রিকার খবর, এ সিনেমাটি ১৯৮২ সালের হিট ‘সত্তে পে সত্তা’র রিমেক।