ডিনার থেকে গুঞ্জন, ২০ বছরেও সাইফপুত্রের প্রেমের বয়স হয়নি

Looks like you've blocked notifications!
মা শ্বেতার সঙ্গে পলক ও বাবা সাইফের সঙ্গে ইব্রাহিম। ছবি : সংগৃহীত

ইব্রাহিমের বয়স ২০ আর পলকের ২১। তবু তাঁদের নাকি প্রেমের বয়স হয়নি!

ঘটনা কী? ভারতের টেলিভিশন অভিনেত্রী শ্বেতা তিওয়ারির কন্যা পলক তিওয়ারি বিনোদন অঙ্গনে পা রেখেছেন বেশি দিন হয়নি। ‘কসৌতি জিন্দেগি কে’ ও ‘কুছ খাট্টে কুছ মিঠি’ টিভি শো দিয়ে জনপ্রিয়তার শীর্ষে মা শ্বেতা। আর মেয়ে পলক মিউজিক ভিডিও ‘বিজলি’ দিয়ে অনেকের মন জয় করেছেন। অবশ্যই অন্তর্জালে বেশ ফ্যান-ফলোয়ার পলকের।

সে যা হোক, প্রেমের গুঞ্জনে শিরোনাম হয়েছেন শ্বেতাকন্যা পলক। গুঞ্জন উঠেছে, সাইফ আলি খানের বড় ছেলে ইব্রাহিম আলি খানের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন পলক। এ নিয়ে তোলপাড় নেটমাধ্যমে। তবে বলিউড লাইফের নতুন খবর, ইব্রাহিম-পলকের সম্পর্ক নাকি বন্ধুতায় সীমাবদ্ধ। প্রেমে গড়ায়নি।

প্রতিবেদনে বলা হয়েছে, পলক ও ইব্রাহিম ভালো বন্ধু এবং সচরাচর বন্ধুরা যেমন ডিনারে যায়, তাঁরাও তেমনি গিয়েছেন। পলক তাঁর ব্যক্তিগত গোপনীয়তা রক্ষা করে চলেন। তাই তিনি সেদিন মুখ লুকিয়েছিলেন।

একটি সূত্র পোর্টালটিকে জানিয়েছে, ইব্রাহিম ও পলককে একসঙ্গে রেস্তোরাঁয় দেখা গেছে। প্রথমে তাঁরা একটি জনপ্রিয় খাবারের দোকানে গিয়েছিলেন এবং সেখানে কিছু সময় কাটিয়েছিলেন। পরে তাঁরা অন্য রেস্তোরাঁয় গিয়েছিলেন এবং তার পর পাপারাজ্জিরা জানতে পেরেছিল।

ওই সূত্র বলে, পলক ও ইব্রাহিম ভালো বন্ধু এবং তাঁরা স্বাভাবিক বন্ধুদের মতোই ডিনার করতে যান। যদিও পলক কখনওই চান না যে তাঁর ব্যক্তিগত জীবন মিডিয়াতে প্রকাশ হোক।

সূত্রটি আরও বলে, ইব্রাহিম ও পলক যদি একসঙ্গে ডিনারে যান, তার মানে এই নয় যে তাঁরা প্রেম করছেন। প্রেমে পড়ার মতো বয়সও তাঁদের হয়নি। তাঁরা কেবল তাঁদের বন্ধুত্ব উপভোগ করছেন। তাঁরা একে অপরের সঙ্গে সময় কাটাতে পছন্দ করেন এবং তাঁদের গোপনীয়তাকে সম্মান করা উচিত।

এর আগে টাইমস অব ইন্ডিয়া প্রতিবেদনে জানায়, পলক তিওয়ারির নাম এখন বি-টাউনে সবার মুখে। সম্প্রতি মুম্বাইয়ের এক রেস্তোরাঁ থেকে বের হওয়ার সময় সাইফপুত্র ইব্রাহিমের সঙ্গে ক্যামেরাবন্দি হন পলক। পাপারাজ্জিরা ছবি তুলতে গেলে মুখ লুকান ২১ বছরের এ তরুণী। এই লুকোচুরি খেলার কারণেই হয়তো নেটিজেনরা দুইয়ে দুইয়ে চার মেলানোর চেষ্টা করছেন। সেই ভিডিও ভাইরাল হয়েছে।

পলকের বয়স ২১ বছর। ইব্রাহিমের ২০ বছর। গত শুক্রবার মুম্বাইয়ের বান্দ্রার এক রেস্তোরাঁ থেকে রাতের ডিনার সেরে বেরোতে গিয়ে লেন্সবন্দি হন তাঁরা। রেস্তোরাঁ থেকে বেরিয়ে পাপারাজ্জিদের উদ্দেশে হাত নাড়েন সাইফপুত্র। অন্যদিকে, শ্বেতাকন্যাকে গাড়ির ভেতরে বসে পাপারাজ্জির ক্যামেরার ক্লিক থেকে মুখ লুকাতে দেখা গেছে।

তাঁদের একসঙ্গে দেখা যাওয়ার পর থেকে খবর হাওয়ায় উড়ছে, বি-টাউনের নতুন জুটি তাঁরা। যদিও নেটিজেনের প্রশ্ন, পলক নিজের মুখ লুকাচ্ছেন কেন?

চিত্রনায়ক বিবেক ওবেরয়ের প্রযোজনায় ‘রোজি : দ্য সাফ্রোন চ্যাপ্টার’ ছবি দিয়ে বলিউডে অভিষেক হতে চলেছে পলকের। গত বছর একটি শর্ট ফিল্মের মাধ্যমে বি-টাউনে অভিষেক করেন তিনি।