তবে কি ভুল সিদ্ধান্ত নিলেন সুপারস্টার প্রভাস?

Looks like you've blocked notifications!
ভারতের দক্ষিণী সুপারস্টার প্রভাস। ছবি : সংগৃহীত

ভারতের দক্ষিণী চলচ্চিত্রের মহাতারকা প্রভাস। তাঁর অভিনয়শৈলী দেখতে ভক্ত-শুভানুধ্যায়ীদের প্রতীক্ষাকে মধুর ব্যাপার বলা যায় কি না, তা তর্কসাপেক্ষ। তবে সম্প্রতি যে খবর চাউর হয়েছে, তা সত্যি হলে জনসাধারণের জন্য খুব একটা সুখকর বিষয় হবে না। প্রভাস অভিনীত পরবর্তী ছবি ‘জান’ হিন্দি ভাষায় মুক্তি দেওয়া হবে না, এমন গুঞ্জন উঠেছে শোবিজে।

ভারতীয় সংবাদমাধ্যম ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি মুক্তি পেয়েছে প্রভাস অভিনীত বহুল আলোচিত ছবি ‘সাহো’। তবে ছবিটি আশানুরূপ সাফল্য পায়নি। আর এরপর নাকি নতুন এক সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

রাধা কৃষ্ণ পরিচালিত ছবি ‘জান’-এর শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন প্রভাস। অভিনেত্রী পূজা হেজ এ ছবিতে তাঁর বিপরীতে অভিনয় করবেন। এটি একটি রোমান্টিক ধাঁচের ছবি হতে যাচ্ছে।

সংবাদমাধ্যম এশিয়ান এজের বরাত দিয়ে প্রতিবেদনে আরো জানানো হয়, প্রভাস এখন ‘সাহো’র ক্ষতি কাটিয়ে উঠতে চাইছেন। তিনি মনে করছেন, দর্শক তাঁকে ‘সাহো’ ছবিতে প্রত্যাশিতভাবেই অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে দেখেছেন। আর তাই প্রভাস এখন দর্শকদের নতুন স্বাদ দিতে রোমান্টিক ভূমিকায় হাজির হতে যাচ্ছেন।

প্রতিবেদনে আরো বলা হয়, ‘জান’ ছবিটি হিন্দি ভাষায় মুক্তি দেওয়া হবে না। এর কারণ হিসেবে উঠে এসেছে, বলিউডে ‘সাহো’র প্রত্যাশিত সাফল্য না পাওয়ার বিষয়টি।

যদিও এর আগে ‘বাহুবলি’ ফ্র্যাঞ্চাইজি বলিউডে তুমুল সাফল্য পায়। ‘সাহো’ ছবিটি নিয়েও সংশ্লিষ্টদের প্রত্যাশা ছিল আকাশ্চুম্বী। তবে নামের প্রতি সুবিচার করতে ব্যর্থ হয় ‘সাহো’। বিশেষ করে এর হিন্দি সংস্করণ বক্স অফিসে ঝড় তুলতে পারেনি। আর এ থেকেই আগামী কয়েকটি ছবি নাকি হিন্দি ভাষায় মুক্তি না দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন প্রভাস।

যা-ই হোক, সুজিত পরিচালিত ‘সাহো’ ছবিতে আরো অভিনয় করতে দেখা গেছে জ্যাকি শ্রফ, নীল নিতিন মুকেশ, চাঙ্কি পান্ডে, অরুণ বিজয়, মন্দিরা বেদি ও মহেশ মাঞ্জরেকারের মতো তারকাদের। ছবিটি প্রযোজনা করেছেন বামসি কৃষ্ণ রেড্ডি।