তারকা অনির্বাণের সাদামাটা বিয়ের আয়োজন

Looks like you've blocked notifications!
রিসেপশনে অনির্বাণ ও তাঁর স্ত্রী মধুরিমা এবং নিমন্ত্রিতরা। ছবি : সংগৃহীত।

‘খোকা’র ‘বিবাহ অভিযান’ শেষ! কলকাতার জনপ্রিয় অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য ২৬ নভেম্বর কলকাতার সল্টলেকের ন্যাশনাল মাইম ইনস্টিটিউটে ১২ বছরের বান্ধবী মধুরিমা গোস্বামীর সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন। গতকাল (২৭ নভেম্বর) বিবাহ-অনুষ্ঠানের জায়গায়ই রিসেপশনের আয়োজন হয়েছিল।

কলকাতার গণমাধ্যমগুলোর খবর, বেশ সাদামাটা আয়োজনে বিয়ে সেরেছেন অনির্বাণ। রিসেপশনে ১০০ থেকে ১৫০ জনের বেশি নিমন্ত্রিত ছিলেন না। টলিউডের হাতেগোনা কয়েক জন তারকা ও ঘনিষ্ঠ বন্ধুরাই ছিলেন উপস্থিত। হাজির হয়েছিলেন অভিনেতা রুদ্রনীল ঘোষ থেকে পরিচালক সৃজিত মুখোপাধ্যায়সহ আরো কয়েক জন ঘনিষ্ঠ বন্ধু।

বিয়ের দিন লাল রঙের পাঞ্জাবি পরেছিলেন অনির্বাণ আর মধুরিমা পরেছিলেন লাল শাড়ি। শুক্রবার রিসেপশনে হলুদ ব্লাউজ আর ধূসর রঙের শাড়িতে দেখা গেছে মধুরিমাকে। অন্যদিকে, অনির্বাণকে দেখা গেছে তসর পাঞ্জাবির সঙ্গে নীল উত্তরীয়তে।

জানা গেছে, পাত্রীর সঙ্গে অনির্বাণের পরিচয় ১২ বছর আগে থিয়েটারে। তাঁরা ‘হাতিবাগান সঙ্ঘারাম’ দলে একসঙ্গে কাজ করেছেন দীর্ঘদিন। অনির্বাণ ভট্টাচার্য তাঁর ক্যারিয়ার শুরু করেন মঞ্চনাটকের মাধ্যমে। দীর্ঘ ক্যারিয়ারে তিনি কলকাতার একাধিক চলচ্চিত্রে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন।