তিশার ‘শেষটা একটু ভিন্নরকম’

Looks like you've blocked notifications!

নির্মিত হয়েছে টেলিফিল্ম ‘শেষটা একটু ভিন্নরকম’। প্রভাত আহমেদের রচনায় টেলিফিল্মটি পরিচালনা করেছেন সুজন বড়ুয়া। এর মূল চরিত্রে অভিনয় করেছেন নুসরাত ইমরোজ তিশা।

এই নাটকের মাধ্যমে প্রথমবার নুসরাত ইমরোজ তিশার সঙ্গে জুটি হলেন মডেল-অভিনেতা পুণ্য রহমান। টেলিফিল্মটি প্রযোজনা করেছে টুংটাং এন্টারটেইনমেন্ট।

টেলিফিল্মের গল্পে দেখা যাবে, রফিক শীর্ষস্থানীয় একটি ডেভেলপার কোম্পানির শীর্ষ প্রকৌশলী। বন্ধু রবিনের সাফল্য দেখে ছাইচাপা আগুনের দহনে পুড়ে মরছে রফিক। তার চেয়ে খারাপ রেজাল্ট করেও রবিন আজ একটি রিয়েল এস্টেট কোম্পানির মালিক, আর রফিক অন্যের কর্মচারী। এরই মধ্যে কোম্পানির এমডি হিসেবে দায়িত্ব নেয় চেয়ারম্যানকন্যা ফারজানা জেরিন। জেরিন রফিকের কর্মদক্ষতায় মুগ্ধ। কর্মক্ষেত্রে জেরিনের আচরণে রফিক ধরে নেয় এমডি তার ওপর বিশেষ দুর্বল। চোখের সামনে উপরে ওঠার সিঁড়ি নয়, স্বয়ংক্রিয় লিফট দেখতে পায় সে। জেরিনের সঙ্গে বিয়ে হলে নিমেষেই সে তার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবে। কিন্তু ওই লিফটের সামনে বিশাল দেয়াল তার স্ত্রী লীনা। ‘কিছু পেতে হলে কিছু ত্যাগ করতে হয়’, বন্ধু রবিনের এই যুক্তিকে মুক্তির পথ মনে করে লীনাকে হত্যার সিদ্ধান্ত নেয় সে এবং একটি সুপরিকল্পিত হত্যার ছকে কন্ট্রাক্ট দেয় জ্যাকিকে। এরপর কী হয় জানতে হলে দেখতে হবে সাসপেন্সে ভরপুর ‘শেষটা একটু ভিন্নরকম’ টেলিফিল্মটি।

নুসরাত ইমরোজ তিশা ছাড়াও এতে অভিনয় করেছেন পুণ্য রহমান, সমাপ্তী মাসুক, জান্নাতুল নাঈম এভ্রিল, সোহেল রানা, সাজ্জাদ ভূঁইয়া, রাজা হাসান প্রমুখ।