তুরস্কে উড়াল দিলেন ইমরান হাশমি

Looks like you've blocked notifications!
বলিউড অভিনেতা ইমরান হাশমি। ছবি : সংগৃহীত

তুরস্কে উড়াল দিয়েছেন বলিউড অভিনেতা ইমরান হাশমি। প্লেনে ওঠার আগে সামাজিক পাতায় মুম্বাই বিমানবন্দরে নিজস্বী তুলে ভক্তদের এ খবর জানিয়েছেন হাশমি।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, বহুল প্রতীক্ষিত ‘টাইগার থ্রি’ সিনেমার শুটে অংশ নিতে তুরস্কে উড়াল দিয়েছেন ইমরান হাশমি। তুরস্কে এ সিনেমার টিম অবস্থান করছে এখন। সেখানে যোগ দেবেন তিনি। যদিও এ সিনেমার ব্যাপারে সরাসরি মুখ খোলেননি ইমরান।

কিছুদিন আগে বলিউড হাঙ্গামা জানিয়েছিল, সালমান খান, ক্যাটরিনা কাইফসহ মনীশ শর্মা পরিচালিত ‘টাইগার থ্রি’ সিনেমার টিম রাশিয়ায় উড়াল দিয়েছেন। ৪৫ দিনের শিডিউলে অন্তত পাঁচটি আন্তর্জাতিক গন্তব্যে অ্যাকশন দৃশ্যের শুট করবেন সালমান-ক্যাটরিনা, যার মধ্যে রয়েছে অস্ট্রিয়া ও তুরস্ক।

সিনেমাটির প্রযোজকেরা চাইছেন শুটের বাকি অংশ অস্ট্রিয়া, মরক্কো, তুরস্ক ও রাশিয়ায় দৃশ্য ধারণ করবেন। সিনেমাটির গল্পই এমন, যেখানে চরিত্রগুলোকে এক স্থান থেকে অন্য স্থানে যেতে হবে অসম্ভব মিশনে।

এ অঞ্চলে সিনেমাটির শুটিংয়ের জন্য বাজেট ধরা হয়েছে ৩০০ কোটি রুপি। প্রযোজক আদিত্য চোপড়া চান, বড় পর্দায় যেন এই অ্যাকশন-প্যাকড সিনেমা ভালোভাবে উপভোগ করতে পারেন দর্শক।

এর আগে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছিল, বলিউডের ‘কিং খান’ শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমার গল্প যেখানে শেষ হবে, সেখান থেকে শুরু হবে ‘টাইগার থ্রি’ সিনেমার গল্প। আর এই কারণে ‘পাঠান’ সিনেমায় দেখা মিলবে বলিউড ভাইজানের।

প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মসের ব্যানারে ‘টাইগার থ্রি’ পরিচালনা করছেন মনীশ শর্মা।