তোমাকে বিয়ের পর বোন হয়েছি : প্রিয়াঙ্কা

Looks like you've blocked notifications!
নিক-প্রিয়াঙ্কা দম্পতি। ছবি : সংগৃহীত

কোটি তরুণের হৃদয় ভেঙে ২০১৮ সালের ডিসেম্বরে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাঁদের রাজকীয় বিয়ের আয়োজন। বিবাহপূর্ব অনুষ্ঠানগুলোও ছিল অভিজাত। 

আর এই রাজকীয় বিয়ের পরই মার্কিন গায়ক নিক হয়ে উঠেছেন ভারতীয়দের ‘জাতীয় জিজু’ (বোনের জামাই)। গত শুক্রবার ১৮তম হিন্দুস্তান টাইমস লিডারশিপ সামিট অনুষ্ঠিত হয়, যেখানে ভার্চুয়াল আলাপচারিতায় অংশ নিয়েছিলেন নিক ও প্রিয়াঙ্কা। সেখানে নিক ‘জাতীয় জিজু’ হওয়া প্রসঙ্গে বলেছেন, ‘আমি মনে করি প্রিয়াঙ্কা দেশের বোন, সে কারণে বোনের স্বামী হতে পেরে খুশি।’

যদিও নিকের এই উত্তরে একমত নন প্রিয়াঙ্কা। তিনি বলেছেন, “তুমি (নিক) যখন আমাকে বিয়ে করেছ, তখন আমি বোন হয়েছি। আগে ছিলাম না। আমি মনে করি, নামটি আমাদের বিয়ের সময় সৃষ্টি হয়েছিল। সোশ্যাল মিডিয়ার সর্বত্র আমরা দেখলাম ‘জাতীয় জিজু’ ট্রেন্ডিং চলছে, এটি খুব সুন্দর ছিল।”

নিক-প্রিয়াঙ্কা দম্পতি সম্প্রতি তাঁদের দ্বিতীয় বিবাহবার্ষিকী উদযাপন করেছেন এবং বর্তমানে লন্ডনে রয়েছেন। সেখানে প্রিয়াঙ্কা তাঁর নতুন সিনেমার শুটিং করছেন। ‘টেক্সট ফর ইউ’ শিরোনামে এ সিনেমাটি জিম স্ট্রোজের রচনা ও পরিচালনায় সোফি ক্রেমারের উপন্যাস অবলম্বনে জার্মান ভাষার ‘এসএমএস ফুর ডিচ’ সিনেমার রিমেক। সিনেমাটিতে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করছেন স্যাম হিউগান, যিনি সম্প্রতি হিট সিরিজ ‘আউটল্যান্ডার’-এ অভিনয় করেছেন। এ ছাড়া প্রযোজক হিসেবে বেশ সুনাম রয়েছে তাঁর।

সিনেমাটিতে সদ্য বাগদত্তা হারানো এক হৃদয়ভাঙা নারীর চরিত্রে অভিনয় করছেন প্রিয়াঙ্কা চোপড়া। গল্পে দেখা যাবে, প্রিয়াঙ্কা তাঁর প্রয়াত বাগদত্তার পুরোনো নাম্বারে ম্যাসেজ পাঠাতে থাকেন। একপর্যায়ে তাঁর একজনের সঙ্গে পরিচয় হয়, তিনিও সদ্য বাগদত্তাকে হারিয়েছেন।

এ ছাড়া মুক্তির পথে প্রিয়াঙ্কা অভিনীত রবার্ট রদ্রিগেজ পরিচালিত ‘উই ক্যান বি হিরোস’। নেটফ্লিক্সে শিশুতোষ চলচ্চিত্রটি মুক্তি পাবে ২০২১ সালের ১ জানুয়ারি।