থ্রিলার গল্পে তানজিন তিশা : জীবন-মৃত্যুর এক শ্বাসরুদ্ধকর লড়াই

Looks like you've blocked notifications!
ওয়েব ফিল্মটির দৃশ্যে তানজিন তিশা। ছবি : সংগৃহীত

এক রাতের গল্প, ঢাকা-বরিশাল রুটের লঞ্চে খুন হয়েছেন একজন। সে গল্প নিয়ে এগিয়ে গিয়েছে ‘লোহার তরী’ ওয়েব ফিল্ম। গতকাল ট্রেইলার প্রকাশের পর অন্তর্জালে প্রশংসার পাশাপাশি আগ্রহ বাড়িয়েছে নির্মাতা সঞ্জয় সমদ্দারের এ থ্রিলার।

এক মিনিট ৪৫ সেকেন্ডের ট্রেইলারজুড়ে তানজিন তিশার রহস্যময় আচরণের দেখা মিলেছে। তবে শেষ দিকে ভেঙে পড়া বিমর্ষ এক তানজিন তিশাকে দেখা যায় বিচার চাইতে। লঞ্চে এমন কী ঘটেছে তানজিন তিশার সঙ্গে?

সে ধারণা আগে থেকে দিতে চান না ফিল্মটির পরিচালক সঞ্জয় সমদ্দার। গল্পটি তাঁর ও নাজিম উদ দৌলার। জানিয়েছেন, গল্প খোলাসা হবে ভালোবাসা দিবসে। ১৪ ফেব্রুয়ারি সন্ধ্যা ৬টায় ওটিটি প্ল্যাটফর্ম আই থিয়েটারে।

ওয়েব ফিল্মটির মূল পাত্রী ছোট পর্দার তারকা অভিনেত্রী তানজিন তিশা। এনটিভি অনলাইনের সঙ্গে এক আলাপে সঞ্জয় সমদ্দার বলেছেন, ‘একটি লঞ্চ ও এক রাতের গল্প। লঞ্চে শুরু, লঞ্চেই শেষ হবে। এর মধ্যেই অনেক কিছু, অনেক ঘটনা, একটা মেয়ের সঙ্গে ঘটা দুর্বিষহ অনেক বিষয় দেখানো হবে।’

ফিল্মে আরও দেখা মিলবে মনোজ প্রামাণিক, খন্দকার লেনিন, শাহজাহান সম্রাট, সেমন্তী সৌমি, শাহেদ আলী, প্রিয়ন্তী উর্বি, ডন, টাইগার রবিসহ অনেকের।

পরিচালক সঞ্জয় সমদ্দারের সঙ্গে তানজিন তিশা। ছবি : সংগৃহীত

কাজটি প্রসঙ্গে তানজিন তিশা বলেন, ‘এটা খুবই চমৎকার নারীপ্রধান একটি গল্প। মেয়েটির উত্থান-পতনের গল্প। নিজের অবস্থান থেকে মেয়েটি কীভাবে সারভাইভ করে, তা এতে দেখানো হবে। চেষ্টা করেছি গল্প ও চরিত্রের প্রয়োজনে সেরাটা দিয়ে কাজ করতে। আমি অনেক আশাবাদী এটি নিয়ে।’  

গেল বছরের আগস্টে শুট হয়েছিল ওয়েব ফিল্মটির।