‘দখল’ করছেন মারুফ-তানহা

Looks like you've blocked notifications!
ঢালিউড অভিনেতা মারুফ আকিব ও তানহা মৌমাছি। ছবি : সংগৃহীত

অভিনেতা হিসেবেই অধিক পরিচিত আমির সিরাজী। এবার তিনি শুরু করছেন পরিচালনা। তাঁর চলচ্চিত্রে জুটি হচ্ছেন অভিনেতা মারুফ আকিব ও তানহা মৌমাছি। সম্প্রতি এফডিসিতে ছবির সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন মারুফ-তানহা। আগামী ১৯ ডিসেম্বর থেকে কিশোরগঞ্জের অষ্টগ্রামে সিনেমার শুট শুরু হওয়ার কথা রয়েছে।

এ বিষয়ে আমির সিরাজী এনটিভি অনলাইনকে বলেন, ‘১৯৭৩ সাল থেকে আমি চলচ্চিত্রে অভিনয় করছি। এ পর্যন্ত প্রায় ৯০০ চলচ্চিত্রে কাজ করেছি। অভিনয়-জীবনের শুরুতে যাত্রাপালায় অভিনয় করি। আমি জানি, দর্শক কোন ধরনের চলচ্চিত্র দেখতে চান। আমি যে গল্পটি নিয়ে কাজ করছি, আশা করি দর্শক ছবিটি পছন্দ করবেন।’

মারুফ বলেন, “গ্রামের পটভূমি নিয়ে নির্মিত হবে ‘দখল’ সিনেমাটি। প্রথমবার তানহা ও আমি জুটি হয়ে কাজ করব। আর এ ছবির মাধ্যমে জনপ্রিয় অভিনেতা আমির সিরাজী নির্মাণে আসছেন। আশা করছি, আমাদের জুটি পছন্দ করবেন দর্শক।”

তানহা মৌমাছি বলেন, ‘গল্প আর নির্মাণ-ভাবনা পছন্দ হয়েছে বলেই কাজটি করছি। মারুফ ভাই অনেক সিনিয়র শিল্পী। তাঁর সঙ্গে জুটি হয়ে প্রথমবার পর্দা ভাগাভাগি করব। আশা করছি, সবাইকে ভালো একটি কাজ উপহার দিতে পারব। প্রত্যাশা, দর্শক আমাদের জুটি পছন্দ করবেন।’

মারুফ আকিব ১৯৯৩ সালে এফডিসিতে নতুন মুখের সন্ধানের মাধ্যমে চলচ্চিত্রে আত্মপ্রকাশ করেন। তানহা মৌমাছির অভিষেক হয় ‘কি দারুণ দেখতে’ সিনেমার মাধ্যমে। এই দুই প্রজন্মের দুই শিল্পীকে নিয়ে অভিনেতা আমির সিরাজী ‘দখল’ সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো পরিচালনায় আত্মপ্রকাশ করবেন। ছবিটি প্রযোজনা করছে তরুণ বাংলা।