বক্স অফিস

দর্শক প্রত্যাখ্যান করল রণবীরের সিনেমা, ৩ দিনে মাত্র ৩২ কোটি!

Looks like you've blocked notifications!
সিনেমাটির নায়ক-নায়িকা রণবীর ও বাণী কাপুর। ছবি : ইনস্টাগ্রাম থেকে

ব্যক্তিজীবনে বেশ ফুরফুরে সময় যাচ্ছে বলিউড তারকা রণবীর কাপুরের। কারণ, বাবা হতে চলেছেন তিনি। কিন্তু চলচ্চিত্র অঙ্গনে তাঁর পারফরম্যান্স হতাশ করেছে দর্শককে। তাঁর সদ্য মুক্তি পাওয়া সিনেমা ফ্লপ হওয়ার পথে।

বলিউডভিত্তিক প্রভাবশালী পোর্টাল বলিউড হাঙ্গামার খবর, ২২ জুলাই মুক্তি পেয়েছে রণবীর কাপুর, বাণী কাপুর ও সঞ্জয় দত্ত অভিনীত সিনেমা ‘শমসেরা’। এ সিনেমা দিয়ে চার বছর পর বড় পর্দায় ফিরেছেন রণবীর কাপুর। কিন্তু দর্শকের সাড়া পেলেন না।

মুক্তির দিন ২২ জুলাই ভারতের বক্স অফিসে ‘শমসেরা’ সংগ্রহ করে ১০.২৫ কোটি রুপি, যা একেবারেই কম বলা যায়। শনিবার সংগ্রহ করে ১০.৫০ কোটি রুপি। দুদিনে সংগ্রহ দাঁড়ায় ২০.৭৫ কোটি রুপি।

সাপ্তাহিক ছুটির দিনে গতকাল রোববার বেশি সংগ্রহের আশা ছিল। কিন্তু দর্শক এ সিনেমা প্রত্যাখ্যান করেছে। বাণিজ্য পূর্বাভাস, রোববার এ সিনেমার সংগ্রহ ১০.৭৫ থেকে ১১.২৫ কোটি রুপির মধ্যে। সব মিলিয়ে ওপেনিং উইকেন্ডে এ সিনেমার সংগ্রহ প্রায় ৩২ কোটি রুপি।

পোর্টালটি বলছে, রোববার এত কম সংগ্রহের মানে দাঁড়ায় দর্শক সিনেমাটিকে প্রত্যাখ্যান করেছে। যেহেতু হলে মুক্তিতে লোকসান হচ্ছে, ক্ষতি পোষাতে ডিজিটাল ও স্যাটেলাইট স্বত্বের ওপর নির্ভর করতে হবে।

পোর্টালটি বলছে, একেবারেই অল্প সংগ্রহ দিয়ে শুরু হয়েছে সিনেমাটির যাত্রা। আর এ সংগ্রহ সিনেমাটির ভবিষ্যতে প্রশ্নবোধক চিহ্ন রেখে গেছে। যশরাজ ফিল্মসের সর্বশেষ সিনেমা ‘সম্রাট পৃথ্বীরাজ’-এর মতো ফ্লপ হতে চলেছে এ সিনেমা।

চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক টুইট বার্তায় এ সিনেমাকে ‘এপিক ডিজাপয়েন্টমেন্ট’ আখ্যা দিয়েছেন। করণ মালহোত্রা পরিচালিত এ সিনেমায় রণবীর কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন বাণী কাপুর।