দুবাইয়ের ব্যবসায়ীকে বিয়ে করছেন মৌনি?

Looks like you've blocked notifications!
বলিউড অভিনেত্রী মৌনি রায়। ছবি : সংগৃহীত

ভারতের একসময়ের টিভি সেনসেশন ও বর্তমানে বড় পর্দার অভিনেত্রী মৌনি রায়ের ব্যক্তিগত সম্পর্ক নিয়ে পত্রপত্রিকায় কম লেখা হয়নি। এর আগে খবর বেরিয়েছিল, দুবাইভিত্তিক ব্যবসায়ী সুরজ নাম্বিয়ারের সঙ্গে প্রেম করছেন ‘ব্রহ্মাস্ত্র’ অভিনেত্রী।

সে সময় পত্রপত্রিকায় লেখা হয়েছিল, সুরজের পরিবারের সঙ্গে তোলা ছবি অন্তর্জালে শেয়ার করে সম্পর্ককে আনুষ্ঠানিক করেছেন বাঙালি কন্যা মৌনি। সেই ছবিতে সুরজের মা-বাবার দেখা মিলেছিল। আর সাম্প্রতিক গুঞ্জন যদি বিশ্বাস করেন, তবে খবরটা এই—সুরজকে শিগগিরই বিয়ে করতে চলেছেন মৌনি রায়।

ভারতের প্রভাবশালী গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবর, কয়েক দিন আগে নাকি সুরজের মা-বাবার সঙ্গে সাক্ষাৎ করেছেন মৌনির মা এবং আলাপটা ছিল তাঁদের সম্পর্ক ঘিরে। প্রতিবেদন বলছে, ওই সাক্ষাৎ হয়েছিল মন্দিরা বেদির বাসভবনে এবং সব কিছুই ছিল ঠিকঠাক। সেই বৈঠকে উপস্থিত ছিলেন মৌনির ভাইও।

এর আগে বিভিন্ন গণমাধ্যম প্রতিবেদনে জানিয়েছিল, সুরজের মা-বাবার সঙ্গে খুবই ঘনিষ্ঠ মৌনি। আর কে জানে না, দুবাই এ চিত্রনায়িকার প্রিয় জায়গা। সেখানে প্রায়ই বেড়াতে যান এবং অন্তর্জালে ভ্রমণের ছবি দিতে কার্পণ্য করেন না। যা হোক, নিজের ব্যক্তিগত জীবন সর্বদাই গোপন রাখতে চান মৌনি। তাই প্রেম বিষয়ে মুখ খোলেননি এখনও।

২০১৯ সালে সুরজ নাম্বিয়ারের সঙ্গে প্রেমের খবর পত্রপত্রিকায় প্রকাশের পর মুখ খুলেছিলেন মৌনি রায়। বলেছিলেন, তাঁর মনোযোগ শুধুই ক্যারিয়ারের দিকে এবং তখনও নিজের মতো সঙ্গী খুঁজে পাননি।
 
এখন দেখার বিষয়, সুরজের সঙ্গে মৌনির সম্ভাব্য বিয়ের খবর কতটা সত্য। আর সে জন্য অপেক্ষা করতে হবে মৌনিভক্তদের।