ধীরে এগোচ্ছেন সালমান খান

Looks like you've blocked notifications!
বলিউড সুপারস্টার সালমান খান। ছবি : সংগৃহীত

দারুণ সময় পার করছেন বলিউড সুপারস্টার সালমান খান। তাঁর সমসাময়িক অনেকেই যখন সাফল্যের দেখা না পেয়ে রুপালি পর্দা থেকে কিছুটা দূরত্ব বজায় রাখছেন, তখন সালমানের জয়রথ ছুটছেই। তবে বক্স অফিসে একের পর এক ঝড় তোলা সালমান এবার কিছুটা ধীরে এগোতে চাইছেন।

ভারতীয় সংবাদমাধ্যম ডেকান ক্রনিকলের প্রতিবেদনে জানা যায়, ক্যারিয়ার নিয়ে নতুন করে ভাবতে শুরু করেছেন সালমান, যোগ করছেন কিছু পরিকল্পনা। সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, প্রখ্যাত পরিচালক সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাআল্লাহ’ ছবিতে কাজ করতে আগ্রহী ছিলেন সালমান। কিন্তু সেই পরিকল্পনা থেকে সরে আসার পর সালমান ‘রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবির কাজ শুরু করেছেন। এরই মধ্যে প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে দফায় দফায় বৈঠকে বসেছেন। সেখানে তাঁরা ‘কিক’-এর পরবর্তী কিস্তিগুলো নিয়ে কথা বলেছেন। উভয়েই চাইছেন একে আকর্ষণীয় ও আনন্দদায়ক করে তুলতে।  

প্রতিবেদনে আরো বলা হয়, সাজিদ ‘কিক টু’র ঘোষণা দেবেন শিগগিরই। ছবিটিতে সালমানের বিপরীতে জ্যাকুলিন ফার্নান্দেজকে অভিনয় করতে দেখা যাবে। ২০২০ সালের শেষ নাগাদ ছবিটির শুটিং শুরু করার পরিকল্পনা করছেন সংশ্লিষ্টরা। এতে ২০২১ সালে ছবিটি মুক্তি দেওয়া সহজ হবে।

যা-ই হোক, এই বছরের ঈদে মুক্তি পেয়েছে সালমান খান অভিনীত ‘ভারত’ ছবিটি। অন্যদিকে বহুল আলোচিত ‘দাবাং থ্রি’ ছবিটি এ বছরের শেষ নাগাদ মুক্তি পাবে। এতে তাঁর বিপরীতে যথারীতি অভিনয় করেছেন সোনাক্ষি সিনহা। আর ২০২০ সালের ঈদে মুক্তি পাবে সালমান অভিনীত ‘রাধে’ ছবিটি।