ধ্রুব গুহ ফিরছেন ‘দাগা’ নিয়ে

Looks like you've blocked notifications!
শিল্পীর সঙ্গে মিউজিক ভিডিওর মডেল। ছবি : প্রযোজনা প্রতিষ্ঠানের সৌজন্যে

‘শুধু তোমার জন্য’, ‘যে পাখি ঘর বোঝেনা’ ‘আদরে রাখিও বন্ধু’, ‘একলা পাখি’, ‘তোমার ইচ্ছে হলে’ এবং ‘তোমার উঁকিঝুঁকি’মত শ্রুতিমধুর গান দিয়ে উপহার নেওয়া সংগীতশিল্পী ধ্রুব গুহ ফিরছেন নতুন গান নিয়ে।

তাঁর নতুন গানের শিরোনাম ‘দাগা’। গানটি লিখেছেন ও সুর করেছেন প্রিন্স রুবেল। সঙ্গীতায়োজন করেছেন তরিক আল ইসলাম। ভালোবাসা দিবস উপলক্ষে মুক্তি পাবে গানটি।

এরইমধ্যে  বিভিন্ন মনোরম লোকেশনে গানটির মিউজিক ভিডিওর শুটিং করা হয়েছে। সিনেআর্ট প্রডাকশনের ব্যানারে গল্পনির্ভর এই ভিডিও নির্মাণ করেছেন শুভব্রত সরকার। গল্প লিখেছেন মৌমিতা বিশ্বাস। ভিডিওতে অভিনয় করেছেন আকাশ ও রিয়া আর বিশেষ চরিত্রে আছেন তামুর। আছে ধ্রুব গুহর উপস্থিতিও।  

দীর্ঘ বিরতির পর নতুন গান প্রকাশ প্রসঙ্গে ধ্রুব গুহ বলেন, আরও আগেই আমার নতুন গান ‘দাগা’ প্রকাশ পাওয়ার কথা ছিলো কিন্তু পেছনের দুই বছর আমরা একটা দূর্বিষহ সময়ের মধ্য দিয়ে পার করেছি। সত্যি বলতে সবারই চোখে মুখে ছিলো উৎকন্ঠা, উদ্বেগ। মরণঘাতী করোনা ভাইরাস আমাদের থমকে দিয়েছিলো। তাই একটা দীর্ঘ বিরতি নিতে হয়েছে। তাছাড়া শ্রোতাদের নিয়ে একটু ভাবনা চিন্তা তো ছিলোই। শ্রোতাদের কথা চিন্তা করেই একটা শ্রুতিমধুর গান উপহার দিচ্ছি। সহজ কথায় সহজ সুরের একটি গান দাগা। আমার আগের গানগুলো যেভাবে শ্রোতারা আপন করে নিয়েছেন, এখনো নিচ্ছেন। আমি আশা করছি  আমার এই নতুন গানটিও তারা সেভাবেই আপন করে নেবেন। 

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, গানটি ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলের পাশাপাশি শুনতে পাওয়া যাবে দেশি ও আর্ন্তজাতিক একাধিক অ্যাপে।