নতুন গাড়িতে প্রথম প্রকাশ্যে কারিনা

Looks like you've blocked notifications!
বলিউডের তারকা দম্পতি সাইফ-কারিনা। ছবি : সংগৃহীত

বলিউড তারকা দম্পতি সাইফ আলি খান ও কারিনা কাপুর খানের কোলজুড়ে দ্বিতীয় পুত্রসন্তান আসে গত ২০ ফেব্রুয়ারি। প্রথম পুত্রসন্তান তৈমুর আলি খানের মতো এ তারকা দম্পতির দ্বিতীয় সন্তানকে ঘিরে তুমুল আগ্রহ আছে অন্তর্জালবাসীর। সম্প্রতি ছোট খানের ঝলক দেখিয়েছিলেন কারিনা। এবার প্রথমবার জনসমক্ষে একসঙ্গে দেখা গেল সাইফিনাকে। 

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, সম্প্রতি সাইফ-কারিনা দম্পতিকে নতুন বাড়ি থেকে বের হতে দেখা গেছে। নতুন একটি গাড়ি কিনেছেন তাঁরা আর সে জন্য পরীক্ষামূলক গাড়িচালনা করেছেন। এ সময় পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েন এ তারকা যুগল।

ওই সময় কারিনা পরেছিলেন নীল কাফতান আর সাইফ পরেছিলেন সাদা শার্ট ও খাকি প্যান্ট। দুজনের মুখেই মাস্ক ছিল। প্রথমে তাঁদের গাড়ির জন্য অপেক্ষা করতে দেখা যায় এবং পরে তাঁরা টেস্ট ড্রাইভ করেন।

দ্বিতীয় পুত্রসন্তানের নাম এখনও ঘোষণা করেননি সাইফ-কারিনা। এর আগে কারিনা তাঁর নিজের ‘হোয়াট ওম্যান ওয়ান্ট’ শোতে বলেছিলেন, দ্বিতীয় সন্তানের নাম ঠিক করেননি। কারণ, প্রথম সন্তান তৈমুরের নাম ঘোষণার পর বেশ বিতর্ক হয়েছিল।

কয়েক বছর প্রেমের পর ২০১২ সালের অক্টোবরে বিয়ে করেন সাইফ ও কারিনা। ২০১৬ সালের ২০ ডিসেম্বর এ দম্পতির প্রথম ছেলেসন্তান তৈমুর আলি খানের জন্ম হয়।