নাটকে নেই আফরান নিশো, আছেন কোথায়?

Looks like you've blocked notifications!
ছোট পর্দার তারকা অভিনেতা আফরান নিশো। ছবি : সংগৃহীত

চলতি বছরে মাত্র একটি নাটকের শুট করেছেন আফরান নিশো। এই পরিসংখ্যান যাঁদের অবিশ্বাস্য লাগছে তাঁদের জন্য। সেই নাটকের নাম ‘লাফ’, প্রচার হয়েছে ভালোবাসা দিবসে। বছরের চার মাস চলছে, অথচ ছোট পর্দার অন্যতম শীর্ষ ও তারকা অভিনেতা কাজ করেছেন মাত্র একটি নাটকে। অবিশ্বাস্য লাগাটাই স্বাভাবিক।

পরিসংখ্যান বলে দিচ্ছে নাটকে নেই আফরান নিশো, তাহলে আছেন কোথায়? সেই অনুসন্ধান বলছে, ট্র্যাক পরিবর্তন করেছেন নিশো। দুদিনে এক নাটকের শুটের পরিবর্তে মন দিয়েছেন ওয়েব দুনিয়ায়। সাড়াও পেয়েছেন, আলোচনায় এসেছে তাঁর ‘রেডরাম’।

পরিচালকের সঙ্গে ‘রেডরাম’ অভিনেতা আফরান নিশো। ছবি : সংগৃহীত

এরপর লুক পরিবর্তন এবং চরিত্রের জন্য যথেষ্ট প্রস্তুতি নিয়ে আফরান নিশো কাজ করেছেন শিহাব শাহীনের ‘সিন্ডিকেট’ ওয়েব সিরিজে। তারপর যোগ দিয়েছেন তানিম নূরের ‘কাইজার’ সিরিজে।

‘সিন্ডিকেট’ বর্তমানে সম্পাদনার টেবিলে আছে আর ‘কাইজার’-এর শুট শেষ হবে ঈদের আগেই।

‘সিন্ডিকেট’ ওয়েব সিরিজের লুকে আফরান নিশো। ছবি : সংগৃহীত

এই দুই কাজ প্রসঙ্গে নিশোর ভাষ্য, ‘ওয়েবের কাজ নিয়েই ব্যস্ততা গেল ছয় মাসের বেশি। ওয়েবের কাজে সঠিক সময় পাওয়া যায়, চরিত্র নিয়ে স্টাডি করা যায়। সব মিলিয়ে দুটি কাজে চরিত্র রূপায়ণে সময় লেগেছে।’

আর নাটকে কাজ প্রসঙ্গে এই অভিনেতার ভাষ্য, ‘ওয়েবে সময় দিতে গিয়ে নাটকে সময় বের করতে পারিনি। ঈদের আগে হয়তো দুটি কাজ করতে পারব। আগের করা বেশ কিছু কাজ প্রচার হবে আর একদম নতুন যদি বলি তাহলে হয়তো তিনটি কাজ আসতে পারে।’