নির্বাচন করবেন না পরী মণি, যাচ্ছেন ভারতে

Looks like you've blocked notifications!
আলোচিত চিত্রনায়িকা পরী মণি। ছবি : এনটিভি অনলাইন

বিয়ে-অন্তঃসত্ত্বার সংবাদের পর ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরী মণি ফের আলোচনায় এসেছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়ে। কথা ছিল, ইলিয়াস কাঞ্চন-নিপুণ আক্তার প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করবেন তিনি।

তবে শারীরিক পরিস্থিতি বিবেচনায় পরী মণি নির্বাচন না করার সিদ্ধান্ত নিয়েছেন বলে আজ শনিবার দুপুরে এনটিভি অনলাইনকে জানিয়েছেন পরীর স্বামী শরিফুল রাজ। তিনি বলেন, ‘শারীরিক অবস্থার কারণে পরী নির্বাচন করতে পারছে না। সে সংশ্লিষ্টদের জানিয়ে দিয়েছে। তাকে ডাক্তার দেখানোর জন্য দ্রুত ভারতে যাওয়ার পরিকল্পনা রয়েছে।’

শিল্পী সমিতির নির্বাচনে পরীর মনোনয়নপত্র প্রত্যাহার করা হয়েছে  কি না, এমন প্রশ্নে ইলিয়াস-নিপুণ প্যানেলের সহ-সাধারণ সম্পাদক প্রার্থী সাইমন সাদিক এনটিভি অনলাইনকে বলেন, ‘পরী আমাদের জানিয়েছে ব্যাপারটি। আমরা ইসির সঙ্গে কথা বলব। তিনিই বাকি সিদ্ধান্ত নেবেন, যদিও মনোনয়নপত্র প্রত্যাহারের সময় শেষ।’

গত ঈদে এফডিসিতে আলোচিত চিত্রনায়িকা পরী মণি। ছবি : এনটিভি অনলাইন

এর আগে চলমান মাদক মামলায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য পদ সাময়িক স্থগিত করা হলেও পরী মণির উত্তরে সন্তুষ্ট হয়ে পদ ফিরিয়ে দেওয়া হয়।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচন আগামী ২৮ জানুয়ারি। এবার নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন জাহিদ হোসেন ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে।