পঙ্গুত্বের আশঙ্কা ‘অর্থহীন’ ব্যান্ডের সুমনের

Looks like you've blocked notifications!

পঙ্গুত্বের আশঙ্কা করছেন জনপ্রিয় ব্যান্ডদল ‘অর্থহীন’-এর প্রতিষ্ঠাতা ও দলনেতা সাইদুস সালেহীন খালেদ সুমন। বেশ কিছুদিন ধরেই এই সংগীতশিল্পী শারীরিকভাবে গুরুতর অসুস্থ।

এর আগে ক্যানসার ও দুর্ঘটনার জন্য সুমনের শরীরে ১৫টিরও বেশি অস্ত্রোপচার করা হয়েছে। তাঁর মেরুদণ্ডের হাড় ভাঙা বলে জানা গেছে। এ কারণে দুটি ডিস্ক বসানো হয়েছে তাঁর শরীরে। আর মেরুদণ্ডের জন্যই আবার অস্ত্রোপচার দরকার। কিন্তু এই অস্ত্রোপচার নিয়েও রয়েছে জোর শঙ্কা। অস্ত্রোপচার সফল না হলে পঙ্গুত্ব বরণের আশঙ্কা রয়েছে সুমনের।

সম্প্রতি সাইদুস সালেহীন খালেদ সুমন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের অ্যাকাউন্টে এ শঙ্কার কথা জানান। এতে তিনি লিখেন ‘আমার শরীর ভালো না। আমি সারা দিন বিছানায় শুয়ে থাকি। আমার স্পাইনের অবস্থা খুব খারাপ। ১৯ তারিখে জার্মানি যাচ্ছি সার্জারির জন্য। যদিও ডাক্তাররা খুব একটা আশাবাদী নয়। সার্জারি আনসাকসেসফুল হলে আমার সারা জীবনের জন্য পঙ্গু হয়ে যাওয়ার আশঙ্কা আছে। দেখা যাক কী হয়। সবাই দোয়া করবেন।’

সম্প্রতি গুণী নির্মাতা মাসুদ হাসান উজ্জ্বলের হাত ধরে প্লেব্যাক করেছেন সুমন। এটিই চলচ্চিত্রে তাঁর প্রথম প্লেব্যাক।  ‘প্রথম’ শিরোনামে গাওয়া গানটি সম্প্রতি ইউটিউবে মুক্তি পেয়েছে।