পছন্দের সহ-অভিনেতাদের সম্পর্কে যা বলেছিলেন ফারিণ

Looks like you've blocked notifications!
ছোট পর্দার অভিনেত্রী তাসনিয়া ফারিণ ও তাঁর সহ অভিনেতারা। ছবি : সংগৃহীত

‘প্রত্যেক বছরই আমার একটা গোল থাকে। ২০২১ সালে নিজের একটা স্ট্রং ইমেজ তৈরি করতে চাই, যাতে আমার নামে ব্র্যান্ড ভ্যালু যোগ হয়... মানে, আমি যে কাজটা করব, মানুষ ভাববে—ওখানে ও আছে, ভালো কিছু থাকবে... এ বছর সেদিকে যাওয়ার চেষ্টা করব।’ চলতি বছরের শুরুতে নিজের পরিকল্পনা প্রসঙ্গে এনটিভি অনলাইনকে ছোট পর্দার অভিনেত্রী তাসনিয়া ফারিণ কথাগুলো বলেছিলেন।

বর্তমানে ব্যস্ত সময় পার করছেন ফারিণ। কাজ করছেন শীর্ষ তারকাদের সঙ্গে। আজ এ অভিনেত্রীর জন্মদিন। বিশেষ দিনে একটু পেছনে ফেরা যাক। গেল বছরের মাঝামাঝি এই প্রতিবেদককে দেওয়া সাক্ষাৎকারে ফারিণ তাঁর পছন্দের সহ-অভিনেতাদের প্রসঙ্গে কথা বলেছিলেন।

তাসনিয়া ফারিণের কাছে এই প্রতিবেদকের জিজ্ঞাসা ছিল, ‘নাটকে আপনার পছন্দের তিন সহ-অভিনেতার নাম বলুন, যাঁদের সঙ্গে কাজ করতে ভালো লাগে।’ হাস্যোজ্জ্বল মুখে অভিনেত্রীর উত্তর ছিল, ‘আমার সবার সঙ্গে কাজ করতে ভালো লাগে। তিনজন অনেক কম হয়ে যায়...। যেমন—সিনিয়রদের মধ্যে আমার নিশো ভাইয়ের (আফরান নিশো) সঙ্গে কাজ করতে খুব ভালো লাগে; উনি অনেক কিছু শেখান, ধরে ধরে অভিনয় শিখিয়ে দেন। মোশাররফ ভাইয়ের সঙ্গে কাজ করে অনেক মজা পেয়েছি। উনার সঙ্গে স্ক্রিন শেয়ার করে খুব ভালো লেগেছে। উনি একজন শক্তিমান অভিনেতা, উনার সঙ্গে কাজ করতে গেলে আমাকেও সেই লেভেলে কাজ করতে হয়, নিজেকে অনেক পুশ করতে হয়েছে।’

সেই তালিকা দীর্ঘ করে ফারিণ আরো যুক্ত করেন, ‘যদি জুনিয়রদের কথা বলতে চাই, জোভান ভাইয়ার সঙ্গে আমার কেমিস্ট্রি অনেক ভালো হয়। সাজ্জাদ ভাইয়া—হি ইজ লাইক আ ব্রাদার। তারপর কিছু বলব... মানে সবার সঙ্গে কাজ করতে ভালো লাগে, ভিন্ন ভিন্ন অভিজ্ঞতা হয়।’

তাসনিয়া ফারিণ ২০১৭ সালে মায়ের আগ্রহে প্রথম ক্যামেরার সামনে দাঁড়ান; বছর না ঘুরতেই আলোচনায় আসেন। বর্তমানে তরুণদের মধ্যে অন্যতম ব্যস্ত অভিনেত্রী ফারিণ।