পরী যখন জেলে : ভক্ত খেয়েছেন ভর্তা, ঘুমিয়েছেন ফ্লোরে

Looks like you've blocked notifications!
আলোচিত চিত্রনায়িকা পরী মণি। ছবি : এনটিভি অনলাইন

প্রিয় তারকার জন্য ভক্তরা কত পাগলামিই না করে। সেসব পাগলামির খবর মাঝেমধ্যে উঠে আসে পত্রিকার পাতায়। বহির্বিশ্বে এমনটা হরহামেশা দেখা গেলেও বাংলাদেশের সিনেভক্তদের এমন খবর সামনে আসে হাতেগোনা।

তেমনই এক খবর জানিয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরী মণি। মাদককাণ্ডে তিনি যখন জেলে ছিলেন, তখন এক ভক্ত তাঁর জন্য কত কিছুই না করেছেন। পরীর দুঃসময়ে খেয়েছেন ভর্তা, ঘুমিয়েছেন মেঝেতে। সেটা আবার চিঠি লিখে জানিয়েছেন প্রিয় নায়িকাকে।

সেই চিঠি অন্তর্জালে প্রকাশ করে পরী লিখেছেন, ‘কখনো কখনো বোবা করে দেয় এসব আমাকে... প্রিয় প্রিয়া, তোমার এই ভালোবাসা যত্নে থাকবে খুব।’

সেই চিঠিতে লেখা আছে, ‘শ্রদ্ধেয় প্রিয় পরী আপু, আপু আমার সালাম নেবেন। কেমন আছেন? আপু আমার নাম প্রিয়া। আমি আপনার সবচেয়ে বড় ভক্ত। আমি আপনাকে নিজের জীবনের থেকেও অনেক বেশি ভালোবাসি। আই লাভ ইউ। আপু, আপনি যত দিন কারাগারে ছিলেন, তত দিন আমি আমিষ খাইনি, শুধু ভর্তা-ভাত খেয়েছি। তারপর আমি বিছানায় ঘুমাইনি। ফ্লোরে ঘুমিয়েছি। আমি জানি কারাগারে আপনার কোনো সমস্যা বা অসুবিধা হয়নি, তবুও আপু আপনার জন্য অনেক দোয়া করেছি এবং করি, সারা জীবন করব। আপু, আমি আপার জন্য নিজের জীবনটাও দিয়ে দিতে পারি। আপু ভালোবাসাটা…।’

পরী সম্প্রতি ‘গুনিন’ শিরোনামে একটি ওয়েব ফিল্মের কাজ শেষ করেছেন। গিয়াসউদ্দিস সেলিমের পরিচালনায় যেখানে তাঁর বিপরীতে অভিনয় করেছেন শরিফুল রাজ।