‘পাঠানে’ সালমান, এবার শাহরুখের ‘জাওয়ানে’ আল্লু অর্জুন?

Looks like you've blocked notifications!
শাহরুখ খান ও আল্লু অর্জুন। ছবি : কইমই

‘পাঠান’ ঝড় এখনো বইছে, এরই মাঝে পর্বরর্তী সিনেমার কাজ শুরু করেছেন বলিউড বাদশাহ শাহরুখ খান।

আগামী ২ জুন মুক্তির অপেক্ষায় আছে তাঁর ‘জওয়ান’ সিনেমা। তামিলের খ্যাতিমান পরিচালক অ্যাটলি কুমারের পরিচালনায় এই সিনেমায় সিনেমায় খলনায়ক তামিল সুপারস্টার বিজয় সেতুপতি। শোনা যাচ্ছে নতুন গুঞ্জন, এই সিনেমায় দেখা যেতে পারে সুপারস্টার আল্লু অর্জুনকেও; যেমনটা ‘পাঠান’ সিনেমায় দেখা গেছে বলিউড ভাইজান সালমান খানকে।

ভারতের বিনোদনভিত্তিক পোর্টাল পিপিংমুন ডটকমের বিশেষ এক প্রতিবেদনে দাবি করা হয়েছে, পরিচালক অ্যাটলি ‘জওয়ান’ সিনেমায় বিশেষ ক্যামিও করার জন্য আল্লু অর্জুনের সঙ্গে যোগাযোগ করেছেন। যদিও এখনও সম্মতি দেননি আল্লু অর্জুন, তবে প্রস্তাবে হ্যাঁ বলবেন এমন উচ্চ সম্ভাবনা রয়েছে।

জানা গেছে, ১ ফেব্রুয়ারি থেকে ‘জওয়ান’ সিনেমার ছয় দিন শুট করেছেন কিং খান। সানিয়া মালহোত্রা, বিজয় সেথুপতি ও প্রিয়মনিও এই লটের শুটে যোগ দিয়েছিলেন। 

শাহরুখের রেড চিলিস এন্টারটেইনমেন্ট প্রযোজিত সিনেমাটি হবে অ্যাকশন-প্যাকড এন্টারটেইনার।

গণমাধ্যমের খবর, দক্ষিণি সিনেমার ‘লেডি সুপারস্টার’খ্যাত অভিনেত্রী নয়নতারা এই সিনেমায় শাখরুখের বিপরীতে অভিনয় করছেন। সিনেমায় দ্বৈত ভূমিকায় অভিনয় করবেন শাহরুখ। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সানিয়া মালহোত্রা ও সুনীল গ্রোভার। মোট ১৮০ দিনের শুটের পরিকল্পনা আছে সিনেমা সংশ্লিষ্টদের।