পুলিশকে ১ লাখ স্যানিটাইজার, সালমানকে ধন্যবাদ মুখ্যমন্ত্রীর

Looks like you've blocked notifications!
মুম্বাই পুলিশকে হ্যান্ড স্যানিটাইজার দিলেন সালমান খান। ছবি : সংগৃহীত

মহামারি করোনাভাইরাস মোকাবিলায় ফের নিজের সহায়তার হাত প্রশস্ত করলেন সুপারস্টার সালমান খান। এবার মুম্বাইয়ের সম্মুখযোদ্ধা পুলিশের জন্য হ্যান্ড স্যানিটাইজার অনুদান দিলেন সালমান। সম্প্রতি এই সুপারস্টার ব্যক্তিগত সুরক্ষা ব্র্যান্ড এফআরএসএইচ উদ্বোধন করেন।

করোনাকালে হ্যান্ড স্যানিটাইজারের চাহিদা বেড়েছে। সালমান নিজের প্রতিষ্ঠান থেকে মুম্বাই পুলিশ বিভাগকে হ্যান্ড স্যানিটাইজার পাঠিয়েছেন। এই দুঃসময়ে নানাভাবে মানুষকে সহায়তা করছেন সালমান। অসচ্ছলদের জন্য খাবার পাঠাতে বিয়িং হিউম্যান নামের ট্রাকও উদ্বোধন করেন। ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদনে এসব তথ্য উঠে এসেছে।

মুম্বাই পুলিশকে এক লাখ হ্যান্ড স্যানিটাইজার অনুদান দেওয়ার জন্য মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরে সালমান খানকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন।

যুব সেনা সদস্য রাহুল কানালও সালমান খানের ভূয়সী প্রশংসা করেছেন। বেশ কয়েকটি ছবি যুক্ত করে টুইট বার্তায় রাহুল বলেন, মুম্বাইয়ের সম্মুখযোদ্ধাদের হ্যান্ড স্যানিটাইজার অনুদান দেওয়ায় সালমান খানকে ধন্যবাদ।

সালমান খান এখন তাঁর প্যানভেল খামারবাড়িতে রয়েছেন। সেখানে থেকেই অসচ্ছল ও দরিদ্রদের সহায়তা করছেন। চলচ্চিত্র অঙ্গনে কর্মহীন হয়ে পড়া মানুষের সাহায্যেও এগিয়ে এসেছেন বলিউড ভাইজান।