পূজার ভয়ংকর রূপ দেখা যাবে না এ মাসে!

Looks like you've blocked notifications!

‘দহন’ বা ‘পোড়ামন ২’ ছবিতে দর্শককে কাঁদিয়েছেন নায়িকা পূজা চেরি। এবার আসছেন ভয়ংকর রূপে। ‘জ্বীন’ ছবিতে পূজার এই রূপ দেখা যাবে।

তবে সে জন্য দর্শককে অপেক্ষা করতে হবে আরো কিছুদিন। কারণ চলতি মাসে ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও পাচ্ছে না। কথা ছিল ১৩ মার্চ মুক্তি পাবে ‘জ্বীন’। কিন্তু নানা কারণে সিনেমাটির মুক্তির তারিখ পিছিয়ে গেছে।

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ফেসবুক পেজে জানানো হয়, ‘ভিএফএক্সের কাজ আমরা হলিউডে তৈরি করে এর মোশন মুম্বাইয়ের রেড চিলিসে করাই। আর কলকাতায় শুধু এর রেন্ডারিং হয়। এখন দেখা যাচ্ছে, এর রেন্ডারিংটি কলকাতায় হচ্ছে না। বাধ্য হয়েই আবার মুম্বাইতে ফিরে যেতে হয়েছে। এখন মুম্বাইতে রেন্ডারিং হচ্ছে। এই অবস্থায় আমাদের পক্ষে ১৩ মার্চ মুক্তি দেওয়া সম্ভব হচ্ছে না।’

এর আগে জাজ মাল্টিমিডিয়ার অফিশিয়াল চ্যানেলে প্রকাশিত হয়েছে ‘জ্বীন’ ছবির টিজার। সেখানে ‘জ্বীন’রূপে দেখা গেছে পূজাকে।

এ ছাড়া সিনেমা ‘জ্বীন’-এর ফার্স্টলুক প্রকাশের পর থেকেই সিনেমাপ্রেমীর মাঝে ছবিটি ঘিরে আগ্রহ তৈরি হয়।

‘জ্বীন’ ছবির মাধ্যমে অনেকদিন পর বড়পর্দায় আসছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা আবদুন নূর সজল। তিনি জুটি বেঁধেছেন পূজার সঙ্গে। এ ছাড়া রয়েছে আরেক জুটি—রোশান ও মুন। ছবিটি পরিচালনা করেছেন নাদের চৌধুরী।

ফেব্রুয়ারিতে ছবিটি মুক্তির কথা থাকলেও সেটি পিছিয়ে মার্চে নেওয়া হয়েছিল। নাদের চৌধুরী পরিচালিত ভৌতিক এ ছবির গল্প এগিয়ে গেছে ‘জ্বীন’-কে ঘিরে। ছবির ভিএফএক্সের কাজ হয়েছে বলিউড কিং শাহরুখ খানের প্রযোজনা প্রতিষ্ঠান রেড চিলিসে।