প্রকাশ্যে এলো ‘লাভ আজ কাল-টু’র পোস্টার

Looks like you've blocked notifications!

বহুল আলোচিত ছবি ‘লাভ আজ কাল-টু’ বড়পর্দায় দেখতে ভক্তদের যেন তর সইছে না। মুক্তির দিন ঘনিয়ে আসার সঙ্গে সঙ্গে উত্তেজনার পারদ চড়ছে। তবে রুপালি পর্দায় হালের জনপ্রিয় অভিনেত্রী, আদুরে নবাবকন্যা সারা আলি খানের সঙ্গে কার্তিক আরিয়ানের রসায়ন দেখতে সবাইকে আগামী ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত অপেক্ষা করতে হবে। ভালোবাসা দিবসে বড় পর্দায় সারা-কার্তিকের খুনসুটিময় ভালোবাসা কেমন হবে, তার কিছুটা আঁচ অবশ্য পাওয়া যাচ্ছে ছবির পোস্টারে।

সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, আজ ১৬ জানুয়ারি বৃহস্পতিবার সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে নিজের অফিশিয়াল অ্যাকাউন্টে ছবিটির পোস্টার প্রকাশ করেন সারা। সেখানে তাঁকে বেশ নির্ভার ভঙ্গিতে কার্তিকের পিঠের ওপর শুয়ে থাকতে দেখা যায়। এ সময় তাঁরা একে অন্যের হাত ধরে ছিলেন।

ইমতিয়াজ আলি খান পরিচালিত ‘লাভ আজ কাল’-এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন বলিউড তারকা সাইফ আলি খান ও দীপিকা পাড়ুকোন। ছবির সিক্যুয়েলটির শুটিং করা হয়েছে হিমাচল প্রদেশ, মুম্বাই ও রাজস্থানের বিভিন্ন জায়গায়। 

অভিষেকের অবশ্য খুব বেশিদিন হয়নি সারার, তবে এরই মধ্যে নিজেকে চিনিয়েছেন ভালোভাবেই। ভক্তদের ভিন্ন কিছুর স্বাদ দিয়ে জনপ্রিয়তা পেয়েছেন ব্যাপক। ২০১৮ সালের ডিসেম্বরে ‘কেদারনাথ’ দিয়ে অভিষেক হয়। এরপর উপহার দেন ব্লকবাস্টার ‘সিম্বা’। তাঁর অভিনয়দক্ষতা দেখে বিশেষজ্ঞরা অবশ্য মনে করছেন, বছরের পর বছর বলিউডকে আলোকিত করে রাখতেই আগমন হয়েছে সারার। 

‘লাভ আজকাল টু’ ছাড়াও আগামীতে বরুণ ধাওয়ানের সঙ্গে জুটি বেঁধে ‘কুলি নাম্বার ওয়ান’ ছবির রিমেকেও দেখা যাবে সারাকে। ভক্তরা মুখিয়ে আছেন তাঁর নতুন ছবির জন্য।