প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রশংসায় পঞ্চমুখ সালমান খান

Looks like you've blocked notifications!
প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সালমান খান ও ক্যাটরিনা কাইফ। ছবি : ইনস্টাগ্রাম

ভারত তো বটেই, বাংলাদেশেও তুমুল জনপ্রিয় বলিউড সুপারস্টার সালমান খান। তাঁকে একনজর দেখতে হুমড়ি খেয়ে পড়তে দেখা যায় ভক্তদের। কিন্তু সালমানের প্রিয় ব্যক্তি কে? বঙ্গবন্ধু বিপিএলের এবারের আসরে ঢাকায় উড়ে এসে সে তথ্য জানালেন সালমান নিজেই।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, সালমানকে সামনাসামনি দেখার প্রহর গুনছিলেন বাংলাদেশে থাকা তাঁর ভক্ত-অনুরাগীরা। অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ, ভারত থেকে উড়ে এলেন সালমান। তাঁর সঙ্গে ছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ।

অনুষ্ঠানস্থলে উপস্থিত থেকে এ সময় তাঁদের পারফরম্যান্স উপভোগ করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। কোটি মানুষের প্রিয় মুখ সালমান জানান, তাঁর প্রিয় ব্যক্তিত্ব শেখ হাসিনা। মঞ্চে থাকা অবস্থায়ই প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ হতে দেখা যায় সালমানকে।

এখানেই শেষ নয়, সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামেও শেখ হাসিনার প্রশংসায় মেতে ওঠেন তিনি। প্রধানমন্ত্রীর সঙ্গে তোলা একটি ছবি শেয়ার করে শিরোনামে সালমান লেখেন, ‘বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে আমি ও ক্যাটরিনা কাইফ। একজন অসাধারণ নারীর সঙ্গে সাক্ষাতের বিষয়টি ছিল সত্যিই আনন্দদায়ক ও সম্মানের।’

ছবিতে এ পর্যন্ত ১৫ লাখের বেশি লাইক পড়েছে। ভালোবাসার ইমোকনে ভরে গেছে মন্তব্য-ঘর।

গতকাল (৮ ডিসেম্বর) সকালে ঢাকায় এসে নেমে রাতে উৎসবের মঞ্চে হাজির হন দুজনে। এর পর যা ঘটল, তাঁর সাক্ষী হয়ে রইলেন স্টেডিয়ামে উপস্থিত উচ্ছ্বসিত দর্শকসহ টেলিভিশনের পর্দায় চোখ রাখা সবাই। ভক্তদের হতাশ করেননি তাঁরা। নাচের পাশাপাশি বাংলায় কথাও বলতে দেখা যায় সালমানকে।

সালমান অভিনীত ‘দাবাং থ্রি’ ছবিটি আগামী ২০ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে। এতে সালমান, সাই মাঞ্জরেকার ছাড়াও সোনাক্ষি সিনহাকে অভিনয় করতে দেখা যাবে। প্রভুদেবা পরিচালিত এই ছবিটি তামিল, তেলেগু, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পাবে। ছবিটিতে খলনায়ক চরিত্রে অভিনয় করবেন কিচ্ছা সুদীপ। এরই মধ্যে ভক্তদের জন্য কয়েকটি টিজার ও গান মুক্তি দিয়েছেন সালমান। ‘দাবাং’-এর প্রথম ও দ্বিতীয় কিস্তি বক্স অফিসে ব্যাপক সাফল্য পায়।