প্রিয়াঙ্কাকে বিয়ের আগে যাঁদের সঙ্গে প্রেম ছিল নিকের

Looks like you've blocked notifications!
প্রিয়াঙ্কার সঙ্গে বিয়ের আগে একাধিক নারীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল নিকের। ছবি : সংগৃহীত

কোটি তরুণের হৃদয় ভেঙে ২০১৮ সালের ডিসেম্বরে মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে হয় তাঁদের রাজকীয় বিয়ের আয়োজন। বিবাহপূর্ব অনুষ্ঠানগুলোও ছিল অভিজাত। তবে প্রিয়াঙ্কাকে বিয়ের আগে একাধিক নারীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান নিক।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের এক প্রতিবেদনে এমন কয়েক নারীর কথা উল্লেখ করা হয়েছে, যাঁদের সঙ্গে প্রেম ছিল নিক জোনাসের। আসুন, তাঁদের সম্পর্কে জেনে নিই—

মাইলি সাইরাস

২০০৬ সালে প্রেমে পড়েন নিক জোনাস ও সংগীতশিল্পী মাইলি সাইরাস। অবশ্য ২০০৭ সালেই তাঁদের বিচ্ছেদ ঘটে। জোনাস ব্রাদার্সের প্রেমের গানগুলো নিক ও মাইলির ভালোবাসার গল্প থেকে অনুপ্রাণিত। নিক জানিয়েছিলেন, লিয়াম হেমসওর্থের সঙ্গে যখন মাইলির বাগদান হয়, সেই অনুভূতি থেকে জোনাস ব্রাদার্সের ‘ওয়েডিং বেলস’ গানটি নির্মিত। নিজের আত্মজীবনী ‘মাইলস টু গো’-তে নিককে মাইলি অভিধা দিয়েছিলেন ‘প্রিন্স চার্মিং’।

সেলেনা গোমেজ

মাইলি সাইরাসের সঙ্গে বিচ্ছেদের পর আরেক ডিজনি স্টার সেলেনা গোমেজের সঙ্গে প্রেম করেন নিক জোনাস। সেটা ২০০৮ সালে। কয়েক মাস পর সে সম্পর্কে ছেদ ঘটে। ২০১৫ সালে ক্যাপিটাল এফএমের কাছে প্রেমের কথা স্বীকার করেছিলেন সেলেনা। বলেছিলেন, সে সময় তাঁদের বয়স কম ছিল আর সেই প্রেম বেশ মিষ্টি ছিল। নিককে ‘লাভলি’ বিশেষণ দেন গোমেজ।

ডেল্টা গুড্রেম

২০১১ সালে নিজের চেয়ে বেশি বয়সী ডেল্টা গুড্রেমের প্রেমে পড়েন নিক জোনাস। এই অস্ট্রেলীয় সংগীতশিল্পী নিকের চেয়ে আট বছরের বড়। তাঁরা প্রেম করেছিলেন ১০ মাস আর আলাদা হয়ে যান ২০১২ সালের ফেব্রুয়ারিতে। পাঁচ বছর পর ফের গুঞ্জন ছড়ায়, তাঁরা আবার এক হচ্ছেন। কারণটা অবশ্য একটি ছবিকে ঘিরে, ইনস্টাগ্রামে ডেল্টার সঙ্গে একটি যৌথ ছবি শেয়ার করেছিলেন নিক। তবে সেটা গুঞ্জনই রয়ে গিয়েছিল, সত্য হয়নি।

অলিভিয়া কালপো

বিউটি কুইন অলিভিয়া কালপোর সঙ্গেও প্রেমের সম্পর্কে জড়িয়েছিলেন নিক জোনাস, যিনি তাঁর চেয়ে বয়সে এক বছরের বড় ছিলেন। ২০১৩ থেকে ২০১৫ সাল পর্যন্ত তাঁদের সম্পর্ক ছিল। পত্রপত্রিকার খবর, নিকের আলোচিত ‘জেলাস’ গানটি অলিভিয়াকে নিয়ে লেখা।

কেট হাডসন

এর পর নিজের চেয়ে ১৩ বছরের বড় অভিনেত্রী কেট হাডসনের সঙ্গে সম্পর্কে জড়ান নিক জোনাস। তাঁদের প্রেমের সম্পর্ক নিয়ে পত্রপত্রিকায় লেখালেখি কম হয়নি। অবশ্য পরে খবরে প্রকাশ, তাঁদের সম্পর্কটা ঠিক প্রেমের ছিল না। ২০১৬ সালে কমপ্লেক্সকে দেওয়া সাক্ষাৎকারে নিক বলেন, কেট অসাধারণ আর তাঁদের সংযোগ ছিল অবিশ্বাস্য। নিকের ভাষ্যে, ‘তাকে এবং তার গোপনীয়তার প্রতি শ্রদ্ধা জানাতে আমার সর্বাত্মক প্রচেষ্টা রয়েছে, আমি বলছি না যে তার সঙ্গে যৌনসম্পর্ক ছিল কি না। কিন্তু আমাদের সুন্দর সংযোগ ছিল। এখনও আমি তার প্রশংসা করি, শ্রদ্ধা করি। সে দারুণ।’