প্রিয়াঙ্কার এই নীল পোশাকের দাম এক লাখ ২৯ হাজার

Looks like you've blocked notifications!
অস্কার অ্যাওয়ার্ড শোতে প্রিয়াঙ্কা ও নিক। ছবি : ইনস্টাগ্রাম থেকে

রিয়েল ব্লু ফ্যাশনিস্টা প্রিয়াঙ্কা চোপড়া! সিনেমার প্রচারণা হোক বা যেকোনো টক শো অথবা লাল গালিচা বা অ্যাওয়ার্ড শো; প্রিয়াঙ্কার ফ্যাশন গেম নজর কাড়বেই।

সম্প্রতি প্রিয়াঙ্কা চোপড়া ২০২১ সালে অস্কার মনোনয়নপ্রাপ্তদের নাম ঘোষণা করেন, সঙ্গে ছিলেন তাঁর স্বামী মার্কিন গায়ক নিক জোনাস। তিনি প্রথম ভারতীয়, যিনি অস্কার মনোনয়নপ্রাপ্তদের নাম ঘোষণা করলেন। তাঁর অভিনীত ‘দ্য হোয়াইট টাইগার’ সিনেমা ‘বেস্ট অ্যাডাপটেড স্ক্রিনপ্লে’ ক্যাটাগরিতে মনোনয়ন পায়। ৯৩তম একাডেমি অ্যাওয়ার্ডসের মনোনয়নপ্রাপ্তদের তালিকা ঘোষণা অনুষ্ঠানে বেশ ভালো সময় কাটান প্রিয়াঙ্কা-নিক।

সে যা-ই হোক, ওই অ্যাওয়ার্ড শোতে নজর কাড়ে প্রিয়াঙ্কার নীল পোশাক। ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের খবর, প্রিয়াঙ্কা পরেছিলেন কানাডার ডিজাইনার গ্রেটা কনস্ট্যানটিনের ব্লু হল্টার মিডি পোশাক আর নিক পরেছিলেন ডোলস অ্যান্ড গাবানার হলুদ সিল্ক।

প্রিয়াঙ্কার ওই নীল পোশাকের দাম কত জানেন? এক লাখ ২৯ হাজার ৮৪৬ রুপি। হ্যাঁ, আপনি ঠিকই পড়ছেন। এই পোশাকটি আপনার ওয়ারড্রোবে রাখতে হলে এত অর্থ খরচ করতেই হবে!

কিছুদিন আগে প্রকাশ হয় প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের জীবনীগ্রন্থ ‘আনফিনিশড’। শৈশব থেকে এ পর্যন্ত নিজের জীবনের প্রতিটি অধ্যায় সেই বইয়ে বর্ণনা করেছেন। কঠোর পরিশ্রম আর গভীর মনোযোগই ভারতের উত্তর প্রদেশের বেরেলিতে জন্ম নেওয়া প্রিয়াঙ্কাকে বিশ্বতারকায় পরিণত করেছে।

গত ১৩ জানুয়ারি সর্বশেষ মুক্তি পায় প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের ‘দ্য হোয়াইট টাইগার’ সিনেমা, এটির সহ-প্রযোজক তিনি। এতে প্রিয়াঙ্কার সঙ্গে অভিনয় করেন রাজকুমার রাও। রামিন বাহরানি পরিচালিত সিনেমাটি অরবিন্দ আদিগার ‘দ্য হোয়াইট টাইগার’ বই অবলম্বনে নির্মিত।

এ ছাড়া প্রিয়াঙ্কা চোপড়া ‘টেক্সট ফর ইউ’ শিরোনামে একটি রোমান্টিক হলিউড সিনেমার শুটিং শেষ করেছেন। সিনেমাটি জিম স্ট্রোজের রচনা ও পরিচালনায় সোফি ক্রেমারের উপন্যাস অবলম্বনে জার্মান ভাষার ‘এসএমএস ফুর ডিচ’-এর রিমেক।