প্রেমিকের সঙ্গে ‘লকডাউনের জন্য প্রস্তুত’ আমিরকন্যা ইরা

Looks like you've blocked notifications!
প্রেমিক নূপুরের সঙ্গে ইরা খান। ছবি : সংগৃহীত

লকডাউনে মনের মতো সঙ্গী পেয়েছেন বলিউড সুপারস্টার আমির খানের কন্যা ইরা খান। আর সেই সৌভাগ্যবান আর কেউ নন, প্রেমিক নূপুর শিখরে।

ভারতীয় গণমাধ্যম এনডিটিভির অনলাইন সংস্করণের খবর, সম্প্রতি ইনস্টাগ্রাম স্টোরিতে প্রেমিক নূপুরের সঙ্গে একটি অন্তরঙ্গ নিজস্বী যুক্ত করে ইরা খান লিখেছেন, ‘লকডাউনের জন্য প্রস্তুত’। ক্যাপশনে হৃদয়ের ইমোজি যুক্ত করেছেন এ স্টার কিড।

একই ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে যুক্ত করেছেন নূপুর। প্রায়ই এ যুগল সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেদের ভালোবাসার মুহূর্ত শেয়ার করে আলোচনায় থাকেন। গেল মাসে ইরার বাবা আমির খান করোনাভাইরাসে আক্রান্ত হন এবং তিনি নিভৃতবাসে রয়েছেন।

গেল ফেব্রুয়ারিতে ইনস্টাগ্রামে প্রেমিক নূপুরের সঙ্গে একাধিক ছবি প্রকাশ করে আনুষ্ঠানিকভাবে নিজেদের সম্পর্কের ঘোষণা দেন ইরা খান। নূপুর পেশায় ফিটনেস ট্রেইনার।

তারকার সন্তানদের নিয়ে ভক্তদের আগ্রহের কমতি নেই। আর তিনি যদি হন বলিউড সুপারস্টার আমির খানের কন্যা, তাঁকে নিয়ে আলোচনা তো চলবেই। প্রেম নিয়েও বারবার উঠে এসেছেন আলোচনায়। মিশাল কৃপলানির সঙ্গে ইরার জম্পেশ প্রেমকাহিনি জানেন বি-টাউনের সবাই। কিন্তু দুর্ভাগ্যজনক, গত বছর ভেঙে যায় তাঁদের মধুর সম্পর্ক।