ফারিয়া শাহরিনকে প্রপোজ করা কঠিন!

Looks like you've blocked notifications!
অভিনেতা আবদুন নূর সজল ও ফারিয়া শাহরিন। ছবি : সংগৃহীত

জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন চ্যানেল এনটিভিতে শুক্রবার (৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টায় প্রচার হবে একক নাটক ‘প্রপোজ’।

জাকির হোসেন উজ্জ্বলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন আব্দুল্লাহ আকাশ। নাটকটির কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন আবদুন নূর সজল ও ফারিয়া শাহরিন। এ ছাড়া অভিনয় করেছেন খলিলুর রহমান কাদেরী, শেখ স্বপ্না, আব্দুল্লাহ, আকাশ, দীপা মনি দাস প্রিয়া, অজয় কুমার শ্যামল, বিউল ইসলাম প্রমুখ।

নাটকের গল্প এমন—শান্তা, মিতু, পলাশ, মামুন, শ্যামল রুবাই; ওরা সবাই ক্লাস ফ্রেন্ড। সব সময় মজা করে। শান্তা সব সময় চুপচাপ থাকতে পছন্দ করে। রুবাই সব সময় হৈচৈ এর মধ্যে থাকলেও মনে মনে শান্তাকে পছন্দ করে। কিন্তু সমস্যা হচ্ছে ওর পছন্দের কথা কিছুতেই বলতে পারে না শান্তাকে। রুবাই অনেক ভেবে কিছু কৌশল অবলম্বন করে।

শান্তা কিছুদিন আগেই বাসা পাল্টিয়েছে। রুবাই ছক্কু মাস্তান ভাড়া করে অচেনা নম্বর থেকে শান্তা ও তার পরিবারের কাছে ফোন করে আর শান্তাকে বিয়ে করার জন্য বিভিন্ন রকম হুমকি ও ভয় দেখায়।

পরিবারে মা ভয় পেয়ে কিছুদিন ইউনিভার্সিটিতে যেতে নিষেধ করেন শান্তাকে। কিন্তু সামনে সেমিস্টার ফাইনাল পরীক্ষা, কিছুতেই ক্লাস মিস দেওয়া যাবে না। এরই মধ্যে রুবাই শান্তার পরিবারের সঙ্গে দেখা করে।

নাটকের বাকি গল্প জানতে চোখ রাখুন এনটিভির পর্দা ও ‘এনটিভি নাটক’ ইউটিউব চ্যানেলে।