বক্স অফিস : ছয় দিনে ৬১১ কোটি!

Looks like you've blocked notifications!
‘আরআরআর’ সিনেমার দৃশ্য। ছবি : সংগৃহীত

বিশ্ব বক্স অফিসে ঝড় তুলেছে দক্ষিণ ভারতীয় সুপারস্টার রাম চরণ ও জুনিয়র এনটিআরের বহুল আলোচিত অ্যাকশনধর্মী সিনেমা ‘আরআরআর’। মুক্তির মাত্র ছয় দিনে সিনেমাটির বক্স অফিস সংগ্রহ ছাড়িয়েছে ৬১১ কোটি রুপি (গ্রস)।

ভারতের অন্যতম শীর্ষ সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এক প্রতিবেদনে এমন দাবি করে জানিয়েছে, ‘বাহুবলি’ সিনেমার দুই সংস্করণের পর তৃতীয় সিনেমা হিসেবে ‘আরআরআর’ হিন্দি সংস্করণে ১০০ কোটি রুপির রেকর্ড গড়েছে।

ছয় দিনে বিশ্বব্যাপী সিনেমাটির সংগ্রহ ছাড়িয়েছে ৬১১ কোটি রুপি (গ্রস)। হিন্দি ও বিভিন্ন আঞ্চলিক ভাষার সংস্করণ মিলিয়ে শুধু ভারতে সিনেমাটি সংগ্রহ করেছে ৪৭৪ কোটি রুপি (গ্রস)।

গতকাল বুধবার ভারতের বক্স অফিস সংগ্রহ কমেছে ১০ শতাংশ। বক্স অফিস ইন্ডিয়া বলছে, বুধবার আনুমানিক সংগ্রহ ১৩.৫-১৪ কোটি রুপি (নেট)। হিন্দি সংস্করণের মোট সংগ্রহ প্রায় ১২০ কোটি রুপি (নেট)।

‘আরআরআর’ সিনেমায় দক্ষিণ ভারতীয় সুপারস্টার রাম চরণের নায়িকা আলিয়া ভাট। সিনেমাটি রচনা ও পরিচালনা করেছেন এস এস রাজামৌলি। এই সিনেমায় দেখা মিলেছে জুনিয়র এনটিআর ও অজয় দেবগনের।

ভারতের অন্ধ্রপ্রদেশের মন্ত্রী পারনি নানির বরাতে ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন, রাম চরণ, জুনিয়র এনটিআর, আলিয়া ভাট, অজয় দেবগনের পারিশ্রমিক বাদে সিনেমাটির বাজেট ৩৩৬ কোটি রুপি। সব মলিয়ে সিনেমাটির বাজেট ৪০০ কোটি রুপির বেশি।

‘আরআরআর’ সিনেমার গল্পে দেখানো হয়েছে, ভারতের স্বাধীনতা যোদ্ধা আল্লুরি সিতারামারাজু এবং কমরাম ভীমকে কেন্দ্র করে গড়ে উঠেছে, যাঁরা ব্রিটিশ রাজবংশ এবং হায়দরাবাদের নিজামের বিরুদ্ধে যুদ্ধ করেছিলেন।