বক্স অফিস : সাত দিনে ৭১০ কোটি

Looks like you've blocked notifications!
‘আরআরআর’ সিনেমার দৃশ্য। ছবি : সংগৃহীত

বিশ্ব বক্স অফিসে ঝড় তুলেছে দক্ষিণ ভারতীয় সুপারস্টার রাম চরণ ও জুনিয়র এনটিআরের বহুল আলোচিত অ্যাকশনধর্মী সিনেমা ‘আরআরআর’। মুক্তির মাত্র সাত দিনে সিনেমাটির বক্স অফিস সংগ্রহ দাঁড়িয়েছে ৭১০ কোটি রুপি (গ্রস)।

বলিউডের চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ টুইট বার্তায় জানিয়েছেন, ‘আরআরআর’-এর থামার কোনও লক্ষণ নেই। মুক্তির প্রথম সপ্তাহে বিশ্ব বক্স অফিসে এ সিনেমার সংগ্রহ ৭১০ কোটি রুপি (গ্রস)।

‘আরআরআর’-এর হিন্দি সংস্করণ ১৩২ কোটি রুপির বেশি সংগ্রহ করেছে। ‘আরআরআর’ সিনেমায় দক্ষিণ ভারতীয় সুপারস্টার রাম চরণের নায়িকা আলিয়া ভাট। সিনেমাটি রচনা ও পরিচালনা করেছেন এস এস রাজামৌলি। এই সিনেমায় দেখা মিলেছে জুনিয়র এনটিআর ও অজয় দেবগনের।

ভারতের অন্ধ্রপ্রদেশের মন্ত্রী পারনি নানির বরাতে ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদন, রাম চরণ, জুনিয়র এনটিআর, আলিয়া ভাট, অজয় দেবগনের পারিশ্রমিক বাদে সিনেমাটির বাজেট ৩৩৬ কোটি রুপি। সব মলিয়ে সিনেমাটির বাজেট ৪০০ কোটি রুপির বেশি।

‘আরআরআর’ সিনেমার গল্পে দেখানো হয়েছে, ভারতের স্বাধীনতা যোদ্ধা আল্লুরি সিতারামারাজু এবং কমরাম ভীমকে কেন্দ্র করে গড়ে উঠেছে, যাঁরা ব্রিটিশ রাজবংশ এবং হায়দরাবাদের নিজামের বিরুদ্ধে যুদ্ধ করেছিলেন।