বন্ধুর বউকে পালানোর আহ্বান সালমানের!

Looks like you've blocked notifications!
বন্ধুর বিয়ের পুরোনো ভিডিও শেয়ার করে কৌতুক করলেন সালমান খান। ছবি : সংগৃহীত

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ সক্রিয় বলিউড সুপারস্টার সালমান খান। ইনস্টাগ্রামে তাঁর অনুসরণকারীর সংখ্যা এ পর্যন্ত ৩৭.৯ মিলিয়ন। প্রায়ই অদেখা ছবি ও ভিডিও দিয়ে অন্তর্জালবাসীর মন জয় করেন সালমান। এবারও ব্যতিক্রম হলো না।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের খবর, সোমবার নিজের শৈশবের বন্ধু সাদিককে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছেন সালমান খান। ইনস্টাগ্রাম স্টোরিতে যুক্ত করেছেন একটি পুরোনো ভিডিও। ৩৩ বছর আগে রিহানাকে বিয়ে করেন সাদিক। ভিডিওটি তাঁদের বিয়ের। তবে মজার ব্যাপার হলো, একটি দারুণ ক্যাপশন জুড়েছেন সালমান খান। 

ভিডিও যুক্ত করে ক্যাপশনে কৌতুক করে সালমান খান লিখেছেন, ‘শৈশবের বন্ধু সাদিক। শৈশব মানে যখন আমি ছোট ছিলাম, বিয়ে করেছিল ৩৩ বছর আগে। বিয়েটা টিকিয়ে রাখার জন্য রিহানার প্রতি শ্রদ্ধা। শুভকামনা এবং শুভ বিবাহবার্ষিকী! শেষ উপদেশ—রিহানা, এখনো সময় আছে, পালাও; হা হা!’

ভিডিওটি এ পর্যন্ত ৪৫ লাখের বেশি ভিউ হয়েছে এবং লাখো নেটিজেন লাইক দিয়েছেন। 

এবার কাজের প্রসঙ্গে আসা যাক, সালমান খানকে আগামীতে প্রভুদেবা পরিচালিত ‘রাধে—ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমায় দেখা যাবে। এতে তাঁর নায়িকা দিশা পাটানি। এ ছাড়া গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে রণদীপ হুদা ও জ্যাকি শ্রফকে।

সালমান খান এখন মহেশ মাঞ্জরেকারের ‘অন্তিম—দ্য ফাইনাল ট্রুথ’ সিনেমার শুট করছেন। এটি মারাঠি হিট সিনেমা ‘মুলশি প্যাটার্ন’-এর রিমেক।