বর্ষসেরা যৌনাবেদনময়ী আলিয়া, দশকসেরা দীপিকা

Looks like you've blocked notifications!
বলিউড অভিনেত্রী আলিয়া ভাট ও দীপিকা পাড়ুকোন। ছবি : সংগৃহীত

সাফল্যের পালকে আরেকটি মুকুট যোগ হলো বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন আলিয়া ভাটের। এই দশকে এশিয়ার সেরা যৌনাবেদনময়ী নারী নির্বাচিত হয়েছেন দীপিকা। অন্যদিকে, এই বছরের (২০১৯) সেরা যৌনাবেদনময়ী নারীর খেতাব পেয়েছেন আলিয়া। গত বুধবার যুক্তরাজ্যের লন্ডনে পরিচালিত একটি অনলাইন ভোট শেষে এই তথ্য প্রকাশিত হয়।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, বছর সেরাদের তালিকায় তৃতীয় স্থানে আছেন টেলিভিশন অভিনেত্রী হিনা খান, চতুর্থ স্থান দখল করেছেন আরেক অভিনেত্রী মাহিরা খান। এছাড়াও পঞ্চম স্থানে সুরভী চন্দনা, ষষ্ঠ স্থানে ক্যাটরিনা কাইফ, সপ্তম স্থানে শিবাঙ্গী জোশি, অষ্টম স্থানে নিয়া শর্মা, নবম স্থানে মেহবিশ হায়াত দশম স্থানে জায়গা করে নিয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া।

তালিকায় সর্বকনিষ্ঠ অভিনেত্রী হিসেবে আছেন অনন্যা পান্ডে। তিনি ঠাঁই করে নিয়েছেন ৩৬তম স্থান অন্যদিকে সবচেয়ে বেশি বয়স্ক অভিনেত্রী হিসেবে ঐশ্বরিয়া রায় বচ্চন আছেন ৩৯তম স্থানে।    

দশকের সেরা যৌনাবেদনময়ী নারীর তালিকার দ্বিতীয় স্থানে আছেন প্রিয়াঙ্কা চোপড়া। তৃতীয় স্থানে আছেন মাহিরা খান, চতুর্থ স্থান দখল করেছেন আরেক অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। এছাড়াও পঞ্চম স্থানে দ্রষ্টি ধামি, ষষ্ঠ স্থানে ফ্রিদা পিন্টো, সপ্তম স্থানে আলিয়া ভাট, অষ্টম স্থানে আনুশকা শেঠি, নবম স্থানে নিয়া শর্মা দশম স্থানে জায়গা করে নিয়েছেন সোনম কাপুর।

গত শুক্রবার দুই বিভাগের সেরা পঞ্চাশের তালিকা প্রকাশিত হয় ইস্টার্ন আই পত্রিকায়। বলিউড সুপারস্টার হৃতিক রোশন এরই মধ্যে বছরের সেরা যৌনাবেদনময়ী পুরুষের খেতাবে ভূষিত হয়েছেন।