বলিউডে সালমানের ৪০ বছর পূর্তি

Looks like you've blocked notifications!
ছবি- পিন্টারেস্ট ও সালমান খানের ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে নেওয়া

কোটি কোটি ভক্তের হার্টথ্রব সালমান খান। 'ম্যায়নে প্যায়ার কিয়া' থেকে শুরু করে 'টাইগার জিন্দা হ্যায়' পর্যন্ত অনেক সফল সিনেমা উপহার দিয়েছেন এই অভিনেতা। কিন্তু অনেকেই জানেন না যে, বলিউড ভাইজান প্রথমবারের মতো একটি কোল্ড ড্রিংকসের বিজ্ঞাপনের জন্য ক্যামেরার মুখোমুখি হয়েছিলেন। সেই বিজ্ঞাপনের আজ ৪০ বছর পূর্ণ হয়েছে। বিজ্ঞাপনে মডেলদের মধ্যে ছিলেন সুনীল নিশোল, ভেনেসা ভাজ, আরতি গুপ্তা, শিরাজ মার্চেন্ট এবং আয়েশা শ্রফ (জ্যাকি শ্রফের স্ত্রী)।

সালমান খান তার শারীরিক গঠনের জন্য অনেক ছেলেদের আইডল। কিন্তু এই বিজ্ঞাপনের সময় তিনি খুবই রোগা ছিলেন। বিজ্ঞাপনে দেখা গিয়েছিল, তিনি তার বন্ধুদের সাথে একটি ইয়ট ভ্রমণে যান। তারপরে তারা সাঁতার কাটার জন্য সৈকতে ঝাঁপিয়ে পড়েন। এরপর ঠাণ্ডা পানীয় উপভোগ করেন।

কয়েক বছর আগে একটি সাক্ষাৎকারে, সালমান বলেছিলেন যে, একদিন তিনি সি রক হোটেলে সাঁতার কাটতে গিয়েছিলেন। তখন তিনি লাল শাড়ি পড়া এক সুন্দরী মেয়েকে দেখেছিলেন। তাকে মুগ্ধ করার জন্য ভাইজান পুলে ঝাঁপিয়ে পড়েন। তিনি পুরো পুল জুড়ে অনেকক্ষণ ধরে সাঁতার কেটে যান। এরপর সাঁতার শেষে মেয়েটিকে কোথাও খুঁজে পাননি। এর পরের দিন, একটি ফোন কল বদলে দিল ভাইজানের জীবন। একটি কোল্ড ড্রিংকসের বিজ্ঞাপনের জন্য প্রস্তাব পান তিনি। পরে জানতে পারলেন যে, লাল শাড়ি পরা মেয়েটি ছিলেন আরতি গুপ্তা। যিনি ঐ বিজ্ঞাপনের পরিচালক কৈলাশ সুরেন্দ্রনাথের প্রেমিকা ছিলেন। তিনিই বিজ্ঞাপনটির জন্য সালমানকে সুপারিশ করেছিলেন। এরপর থেকে সালমান তার ক্যারিয়ারে আর পেছন ফিরে তাকাননি। চলচ্চিত্রে নিজের অবস্থান দৃঢ় করেছেন।

সালমান খানের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ছিল 'কিসি কা ভাই কিসি কি জান' । বর্তমানে তিনি টাইগার-থ্রি সিনেমা মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছেন।

সূত্র- টাইমস অব ইন্ডিয়া