বস্তিবাসীকে দুবেলা ঘরে তৈরি খাবার দিচ্ছেন রাকুল

Looks like you've blocked notifications!
বলিউড অভিনেত্রী রাকুল প্রীত সিং। ছবি : ইনস্টাগ্রাম

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে নাকাল মানুষ। ভারতে চলছে ২১ দিনের লকডাউন। এ সময় দিনমজুর ও স্বল্প আয়ের মানুষ পড়েছেন বিপাকে। করোনা মোকাবিলায় বলিউডের অনেক তারকাই নানা অঙ্কের অর্থ সাহায্য নিয়ে এগিয়ে এসেছেন। এবার দরিদ্রদের পাশে দাঁড়ালেন রাকুল প্রীত সিং।

ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা প্রতিবেদনে জানিয়েছে, নয়াদিল্লির দক্ষিণ-পশ্চিমের শহর গুরুগাঁওয়ে অবস্থিত নিজ বাড়ির পাশের বস্তিবাসীর সাহায্যে এগিয়ে এসেছেন হালের তারকা অভিনেত্রী রাকুল প্রীত সিং। তিনি সিদ্ধান্ত নিয়েছেন, বস্তির ২০০ থেকে ২৫০ পরিবারকে খাদ্য সহায়তা দেবেন।

প্রতিবেদনে বলা হয়েছে, রাকুলের পরিবার ঘরে তৈরি খাবার ওই পরিবারগুলোর কাছে পৌঁছে দেবে। দিনে দুবেলা খাবার পাবেন তাঁরা। 

সংবাদমাধ্যমটিকে ‘দে দে পেয়ার দে’ অভিনেত্রী রাকুল জানান, এ মুহূর্তে বস্তিবাসী তাঁদের মৌলিক চাহিদাগুলো পূরণ করতে পারছেন না। এ জন্য তাঁদের পরিবার সিদ্ধান্ত নিয়েছে, দিনে দুবেলা অসহায় মানুষকে ঘরে তৈরি খাবার পৌঁছে দেবে। লকডাউন চলা পর্যন্ত এ কার্যক্রম চলবে।

রাকুল আরো জানান, লকডাউনের মেয়াদ যদি বাড়ানো হয়, তবু এ কার্যক্রম অব্যাহত থাকবে। ‘পুরো এপ্রিল আমি এ কার্যক্রমের জন্য প্রতিশ্রুতিবদ্ধ এবং পরে সেটা পরিস্থিতির ওপর নির্ভর করবে। আমার এলাকায় এ খাবার রান্না করা হবে এবং তাঁদের কাছে পৌঁছে দেওয়া হবে,’ বলেন রাকুল। প্রত্যেকের সাধ্য অনুযায়ী অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানান এ নায়িকা।

রাকুল প্রীত সিংকে আগামীতে অর্জুন কাপুরের সঙ্গে জুটি বেঁধে একটি সিনেমায় দেখা যাবে।