বাবা হতে চান রণবীর

Looks like you've blocked notifications!
বলিউড যুগল রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ছবি : সংগৃহীত

গত বছরের শেষ নাগাদ বিয়ের পিঁড়িতে বসেন বলিউড অভিনেতা রণবীর সিং ও অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এর পর পেরিয়েছে এক বছরেরও বেশি সময়। দুজনে মিলে জম্পেশ সময় কাটাচ্ছেন, যাচ্ছেন বিশ্বের বিভিন্ন প্রান্তে। আর অন্য অনেক দম্পতির মতো সম্পর্কের এই পর্যায়ে এসে সংসারে নতুন অতিথি প্রত্যাশা করছেন রণবীর।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, বলিউডের অন্যতম আদুরে যুগল রণবীর-দীপিকা। স্বতন্ত্র পোশাক ও ভিন্ন ধারার চালচলনের কারণে রণবীর বরাবরই থাকেন আলোচনায়। অন্যদিকে লাস্যময়ী ভঙ্গিমা দিয়ে মনোযোগের সবটুকু আলো নিজের দিকে টেনে নিতে জানেন দীপিকা। এই দম্পতির খুনসুটি, মজার ঘটনাও উঠে আসে প্রায়ই।

সম্প্রতি একটি টক শোতে উপস্থিত হয়েছিলেন রণবীর। সেখানে যাপিত জীবনের নানা  দিক উঠে এসেছে এই দম্পতির। যথারীতি রণবীরের ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে প্রশ্ন করা হয়। উত্তরে রণবীর বাবা হওয়ার ইচ্ছে প্রকাশ করেন। তিনি বলেন,  সন্তানের পৃথিবীতে আসার অপেক্ষায় আছেন। ভবিষ্যতে সন্তানদের সঙ্গে অনেক বেশি সময় কাটাতে চান।

পারিবারিক দিকের বাইরে ক্যারিয়ার নিয়েও কথা বলেন রণবীর। জানালেন, আগামীতে ছবি পরিচালনায় আসতে চান তিনি। আরো একটি মজার ইচ্ছের কথা জানাতেও ভুললেন না রণবীর। ডিস্ক জকি (ডিজে) হয়ে সমুদ্র সৈকতে অনেকটা সময় কাটাতে চান এই অভিনেতা।

দীপিকার বেশ কয়েরকটি স্থিরচিত্র দেখে তাঁর সন্তানসম্ভবা হওয়ার গুঞ্জন ছড়ায় এর আগে বেশ কয়েকবার। যদিও ওইসব গুঞ্জনের সত্যতা নিশ্চিত হওয়া যায়নি।

রণবীর ও দীপিকাকে আগামীতে ‘৮৩’ সিনেমায় একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে। ১৯৮৩ সালে ভারতের ক্রিকেট দল বিশ্বকাপ জয় করেছিল। অধিনায়ক ছিলেন কপিল দেব। এ ছবিতে কপিলের ভূমিকায় দেখা যাবে রণবীরকে, আর দীপিকাকে দেখা যাবে কপিলের স্ত্রী রুমির চরিত্রে।

‘৮৩’ ছবিতে আরো রয়েছেন বোমান ইরানি, সাকিব সেলিম, আদিনাথ কোঠারে, চিরাগ পাতিল, হার্ডি সাঁধু, এমি বির্ক, যতীন সরনা, পঙ্কজ ত্রিপাঠী, তাহির রাজ ভাসিন, দিনকার শর্মা, জিবা, সাহিল খট্টর, ধৈর্য করবা, নিশাত ধাহিয়া ও আর বদ্রি। রিলায়েন্স এন্টারটেইনমেন্ট প্রযোজিত ছবিটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি দেওয়া হবে, বড়পর্দায় উঠবে ১০ এপ্রিল, ২০২০।