বিগ বস ছেড়ে যাচ্ছেন সালমান?

Looks like you've blocked notifications!
বলিউড সুপারস্টার সালমান খান। ছবি : সংগৃহীত

ভারতের তুমুল জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’। অনেক বছর ধরেই অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন বলিউড সুপারস্টার সালমান খান। বলা হয়ে থাকে, সালমানের কারণেই অনুষ্ঠানটির টিআরপি বেড়ে যায় হু হু করে। তবে এবার নাকি ‘বিগ বস’-এর ত্রয়োদশ আসর থেকে বেরিয়ে যাচ্ছেন সালমান।

ভারতীয় সংবাদমাধ্যম এই সময়ের প্রতিবেদনে জানা যায়, বেশ কিছুদিন ধরেই ‘বিগ বস’-এর এবারের আসরে সালমানের থাকা না-থাকা নিয়ে আলোচনা চলছে। এবার সেই পালে হাওয়া লেগেছে। শোনা যাচ্ছে, সালমানকে আর এ আসরের উপস্থাপকের দায়িত্বে দেখা যাবে না। তাঁর স্থলাভিষিক্ত হতে যাচ্ছেন বলিউড নির্মাতা ফারাহ খান। 

যদিও এ ব্যাপারে এখন কিছু জানায়নি কর্তৃপক্ষ। মুখ খোলেননি সালমান বা ফারাহও। সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়, তুমুল ব্যস্ততার কারণেই বিগ বস থেকে বের হয়ে যেতে চাইছেন তিনি। এর আগে শোনা গিয়েছিল, এবারের আসরের জন্য সালমানের পারিশ্রমিক বাড়ানো হয়েছে ব্যাপক পরিমাণে। এখন দেখার বিষয়, চলমান গুঞ্জন কতটা সত্য।
সালমান অভিনীত দাবাং থ্রি’ ছবিটি আগামী ২০ ডিসেম্বর মুক্তি পেতে যাচ্ছে । এতে সালমান, সাই মাঞ্জরেকার ছাড়াও সোনাক্ষি সিনহাকে অভিনয় করতে দেখা যাবে। প্রভুদেবা পরিচালিত এই ছবিটি তামিল, তেলেগু, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পাবে। ছবিটিতে খলনায়ক চরিত্রে অভিনয় করবেন কিচ্চা সুদীপ। এরই মধ্যে ভক্তদের জন্য কয়েকটি টিজার ও গান মুক্তি দিয়েছেন সালমান। ‘দাবাং’-এর প্রথম ও দ্বিতীয় কিস্তি বক্স অফিসে ব্যাপক সাফল্য পায়।