ফিরে দেখা ২০২১

বিচ্ছেদের পর তারকাদের তৃতীয় বিয়ের বছর

Looks like you've blocked notifications!
২০২১ সালে তারকাদের বিয়ে-বিচ্ছেদ। ছবি : সংগৃহীত

সেলেবদের ব্যক্তিগত জীবনের যে বিষয় সবচেয়ে চর্চিত, তা হলো প্রেম-বিয়ে-বিচ্ছেদ। ভক্তকুলে তা নিয়ে যতই চর্চা হোক, ভালো থাকার জন্য প্রিয়জনকে আপন করবেন যে কেউই। আর সেটা তাঁর একান্ত ব্যক্তিগত। বছরজুড়ে শোবিজে ছিল বিচ্ছেদের পর নতুন করে ঘর বাঁধার খবর।

সেই তালিকার প্রথম দিকে আছেন টিভি পর্দার বর্তমান সময়ের অন্যতম ব্যস্ত অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব। বছরের ২ সেপ্টেম্বর হুট করেই বিয়ের পিঁড়িতে বসেন এই অভিনেতা। পাত্রী যুক্তরাষ্ট্রপ্রবাসী শাম্মা দেওয়ান। এটি অপূর্বর তৃতীয় আর শাম্মার দ্বিতীয় বিয়ে। এই বিয়ে নিয়ে বিনোদন অঙ্গনে বেশ উত্তাপ ছিল।

সিনে তারকাদের মধ্যে চিত্রনায়িকা মাহিয়া মাহি চলতি বছরের মে মাসে বিচ্ছদের ঘোষণা দিয়ে সেপ্টেম্বরে বিয়ের পিঁড়িতে বসেন। পাত্র ব্যবসায়ী ও রাজনীতিক রাকিব সরকার। বিভিন্ন গণমাধ্যমের খবর, এটি মাহির তৃতীয় ও রাকিবের দ্বিতীয় বিয়ে। মাহির বিচ্ছেদ ও নতুন বিয়ে নিয়ে অন্তর্জালে তুমুল চর্চা হয়।

সংগীততারকা নাজমুন মুনিরা ন্যান্সিও তৃতীয় বার বিয়ের পিঁড়িতে বসেছেন চলতি বছরের আগস্টে। পাত্র গীতিকবি মহসীন মেহেদী। তার আগে জুলাই মাসে বিচ্ছেদের ইঙ্গিত দেন এই জনপ্রিয় কণ্ঠশিল্পী।
 
সংগীততারকা হাবিব ওয়াহিদও চলতি বছরের জানুয়ারিতে হুট করে বিয়ের খবর জানান। পাত্রী মডেল আফসানা চৌধুরী শিফা। এটি হাবিবের তৃতীয় বিয়ে।
 
বছর শেষে আলোচনার জন্ম দিয়েছে গায়ক ইলিয়াস হোসাইন ও মডেল সুবাহ শাহ হুমায়রার বিয়ে; যিনি ক্রিকেটার নাসির হোসনের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে আলোচনায় এসেছিলেন। ১ ডিসেম্বর ইলিয়াস হোসাইন তৃতীয় বিয়ে করেন।

আরও বিয়ে-বিচ্ছেদ
আগস্টে ফের বিয়ে করেছেন ছোট পর্দার অভিনেতা নিলয় আলমগীর। এপ্রিলে সংগীতশিল্পী সাজিয়া সুলতানা পুতুল দ্বিতীয় বার বিয়ে করেছেন। লাক্সতারকা মাহবুবা ইসলাম রাখি মে মাসে বিয়ের পিঁড়িতে বসেছেন। এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা তামান্না ফের নভেম্বরে বিয়ে করেছেন। সেপ্টেম্বরে বিয়ে করেছেন কণ্ঠশিল্পী ইভা রহমান; সেই মাসেই মাহফুজুর রহমানের সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়। মে মাসে লাক্সতারকা মিম মানতাসা বিয়ে করেছেন। নভেম্বরে ফের বিয়ে করেছেন ছোট পর্দার এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী নাফিজা জাহান। এ ছাড়া বিচ্ছেদের গুঞ্জন আছে চিত্রনায়িকা তমা মির্জার।