বিতর্কের পর সাই পল্লবী বললেন, যে কোনও ধর্মের নামে সহিংসতা পাপ

Looks like you've blocked notifications!
তেলেগু তারকা সাই পল্লবী। ছবি : ইনস্টাগ্রাম থেকে

কাশ্মীরি পণ্ডিত হত্যা আর গরুপাচার সন্দেহে মুসলিমদের আক্রমণ একই অপরাধ—এমন মন্তব্য করে সম্প্রতি বিতর্কে জড়িয়ে পড়েন দক্ষিণ ভারতীয় অভিনেত্রী সাই পল্লবী। নেটিজেনদের রোষের মুখে পড়েন। তাঁর বিরুদ্ধে থানায় অভিযোগও দায়ের করা হয়।

ওই মন্তব্যের পর নেটদুনিয়ায় কটাক্ষের শিকার হয়েছেন সাই পল্লবী। কেউ অভিনেত্রীর সমর্থনে কথা বলেছেন। আবার কেউ কাশ্মীরি পণ্ডিতদের নির্যাতনকে ছোট করে দেখানোর অভিযোগ তুলেছেন।

বিনোদনভিত্তিক পোর্টাল বলিউড হাঙ্গামার খবর, এবার নিজের মন্তব্য নিয়ে মুখ খুললেন সাই পল্লবী। বললেন, যে কোনও ধর্মের নামেই সহিংসতা পাপ বলে তাঁর দৃঢ় বিশ্বাস।

ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন সাই পল্লবী, যেখানে তাঁকে ওই মন্তব্যের ব্যাখ্যা দিতে দেখা যাচ্ছে। বলেন, তাঁর বক্তব্যের ভুল ব্যাখ্যা করা হয়েছে। বরাবরই তাঁর বিশ্বাস, যে কোনও ধর্মের নামে সহিংসতা পাপ।

সাই পল্লবীর ভাষ্য, ‘আমি বিশ্বাস করি সহিংসতা খারাপ, তা যে ফর্মেই হোক না কেন। এবং যে কোনও ধর্মের নামে সহিংসতা পাপ।’ সাই আরও বলেন, জীবন কেড়ে নেওয়ার অধিকার কারও নেই।

যা হোক, ১৭ জুন মুক্তি পেয়েছে সাই পল্লবীর সিনেমা ‘বিরতা পারবম’। এ সিনেমায় তাঁর নায়ক রানা দাগ্গুবতি।

সিনেমাটিতে সাই পল্লবীর চরিত্রের নাম বেনেলা। নব্বই দশকে তেলেঙ্গানায় নকশালবাদের পটভূমিতে গড়ে উঠেছে ‘বিরতা পারবম’ সিনেমার কাহিনি। রানার চরিত্রের নাম কমরেড রাবনা। একসময় রানার সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে সাই পল্লবীর। রানাকে পেতে ঘর ছাড়েন তিনি।

বেণু উরুগুলা পরিচালিত ‘বিরতা পারবম’ সিনেমায় রানা দাগ্গুবতি ও সাই পল্লবী ছাড়াও গুরুত্বপূর্ণ ভূমিকায় রয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত প্রিয়ামণি, নন্দিতা দাস, নবীন চন্দ্র, জারিনা ওয়াহাব, ঈশ্বরী রাও, সাই চন্দ ও নিবেতা পিথুরাজ।