বিব্রত পপি

Looks like you've blocked notifications!
ভুয়া ফেসবুক আইডিতে বিব্রত পপি। ছবি : সংগৃহীত

শোবিজ তারকাদের নিয়ে সাধারণ মানুষের আগ্রহের কমতি নেই, নায়িকাদের বেলায় একটু বেশিই আগ্রহ লক্ষ করা যায়। তাঁদের নিত্যদিনের খবর জানতে মুখিয়ে থাকেন ভক্তরা। আর সেই সুযোগ কেউ কেউ লুফে নেন। কেউ কেউ সেলিব্রেটিদের নামে ফেক আইডি খুলে বিভিন্ন অপকর্ম করেন বলে অভিযোগ রয়েছে। চিত্রনায়িকা পপিও এ নিয়ে বিব্রত।

কিছুদিন পরপরই দেখা যায় একজন সেলিব্রেটির নামে একাধিক ফেসবুক আইডি। যেগুলো সম্পর্কে সেই তারকার কোনো ধারণাই নেই। আর সেই সুযোগে অনেকে ওই আইডি ব্যবহার করে বিভিন্ন অপরাধ করেন। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী সাদিকা পারভীন পপির নামেও ভুয়া ফেসবুক আইডি রয়েছে।

সম্প্রতি পপির ফেসবুক আইডির প্রোফাইল পিকচার ব্যবহার করে একটি ভুয়া আইডি খোলা হয়েছে, যা নায়িকার নজরে এসেছে। এ নিয়ে পপি তাঁর ফেসবুক হ্যান্ডেলে স্ট্যাটাসও দিয়েছেন।

আজ শুক্রবার (২৬ জুন) এনটিভি অনলাইনকে পপি বলেন, ‘আসলে কিছুদিন পরপরই দেখা যায় এমন ফেক আইডি খুলে আমার পরিচিত মানুষদের রিকোয়েস্ট পাঠায়। পাশাপাশি নানা ধরনের খারাপ এসএমএস দেয়। যেগুলোর জন্য পরে আমার সম্মানহানি হয়। তাই আমি সবাইকে বলব, ওইসব ফেক আইডি থেকে সাবধানে থাকবেন।’

মডেলিং থেকে চলচ্চিত্রে আসেন পপি। লাক্স আনন্দ বিচিত্রার সুন্দরী প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়ে পরিচিতি লাভ করেন। ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ চলচ্চিত্র দিয়ে রুপালি পর্দায় যাত্রা শুরু করেন। এ পর্যন্ত তিনি ‘মেঘের কোলে রোদ’, ‘কি যাদু করিলা’, ‘গঙ্গাযাত্রা’য় অভিনয় করে শ্রেষ্ঠ অভিনেত্রী হিসেবে তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন। মুক্তির অপেক্ষায় আছে তাঁর অভিনীত কয়েকটি চলচ্চিত্র।