‘বিশ্বসুন্দরী’ মুক্তি পাচ্ছে ২৭ মার্চ, তবে...

Looks like you've blocked notifications!
ছোটপর্দার অভিনেতা সিয়াম ও নায়িকা পরী মণি। ছবি : সংগৃহীত

নাটকে তিনি বেশ জনপ্রিয়। এবার চলচ্চিত্র নিয়ে হাজির হচ্ছেন দর্শকের সামনে। নাটকের মতো চলচ্চিত্রেও কি তিনি আলো ছড়াবেন? সেটি জানার জন্য অপেক্ষা করতে হবে ২৭ মার্চ পর্যন্ত। কারণ, জনপ্রিয় নাট্যকার চয়নিকা চৌধুরীর প্রথম চলচ্চিত্র মুক্তি পাচ্ছে সেদিন। তাঁর নির্মিত চলচ্চিত্রে ‘বিশ্বসুন্দরী’ হয়ে আসছেন পরী মণি।

আজ বুধবার (১১ মার্চ) চয়নিকা চৌধুরী এনটিভি অনলাইনকে বলেন, “আগামী ২৭ মার্চ মুক্তি পাচ্ছে আমার প্রথম চলচ্চিত্র ‘বিশ্বসুন্দরী’। দর্শকদের ভালোবাসায় আজ আমি চয়নিকা চৌধুরী। বিশ বছর ধরে নিজের ভালোলাগা থেকে কাজ করছি। আমি বিশ্বাস করি, নাটকের মতো আমার প্রথম চলচ্চিত্রটিও বড়পর্দার দর্শকদের ভালো লাগবে। আপনারা হলে গিয়ে ছবিটি দেখুন।”

চয়নিকা আরো বলেন, ‘আমরা ২৭ মার্চ মুক্তির লক্ষ্য নিয়ে কাজ করছি। বিশ্বের মতো আমাদের দেশেও করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া গেছে। তবে আমি যতটুকু শুনেছি, করোনাভাইরাস গরমে তেমন ছড়ায় না। আর এখন আমাদের দেশে গরম পড়া শুরু করেছে, এটা দিন দিন আরো বাড়বে। এতে করে মনে হয় না আমাদের দেশে করোনা বাড়বে। তবে যদি তা বেড়ে যায়, তবে ছবি মুক্তির বিষয়ে আমরা নতুন করে সিদ্ধান্ত নেব।’

গত বছরের ডিসেম্বরে বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডে জমা পড়েছিল ‘বিশ্বসুন্দরী’। কিন্তু সে সময় কিছু কাজ অসম্পূর্ণ থাকায় মেলেনি ছাড়পত্র। পরে সমস্ত কাজ সম্পন্ন করে গত ২ মার্চ আবারও ছবিটিকে পাঠানো হয় বোর্ডে। সেখান থেকে সম্প্রতি কোনো কাটছাঁট ছাড়াই ছাড়পত্র পেয়েছে ‘বিশ্বসুন্দরী’। 

‘বিশ্বসুন্দরী’র মাধ্যমে প্রথমবারের মতো রুপালি পর্দায় জুটি বেঁধেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সিয়াম আহমেদ ও ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরী মণি।

সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত এ ছবির কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান। এর বিভিন্ন চরিত্রে সিয়াম-পরীর পাশাপাশি অভিনয় করেছেন আলমগীর, চম্পা, ফজলুর রহমান বাবু, আনন্দ খালেদ, হীরা, দীপা খন্দকার, মনিরা মিঠু, সুজন ও সীমান্তসহ অনেকে।