বিয়ের পরদিনই হাসপাতালে অভিনেতা

Looks like you've blocked notifications!

গত বৃহস্পতিবার রাতে দীর্ঘদিনের বান্ধবী ও লিভ ইন পার্টনার দোলন রায়কে বিয়ে করেন টলিউডের ৭৫ বছর বয়সী বর্ষীয়ান অভিনেতা দীপঙ্কর দে। এরপর শুক্রবার বিকেলেই হাসপাতালে ভর্তি হন অভিনেতা। শুক্রবার বিকেলে কলকাতা সংলগ্ন বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় দীপঙ্করকে।

জানা গেছে,  শ্বাসকষ্টজনিত সমস্যার জন্যই হাসপাতালে ভর্তি করা হয় অভিনেতাকে। একটি বেসরকারি হাসপাতালের ইনটেনসিভ কার্ডিয়াক কেয়ার ইউনিটে ভর্তি হন তিনি। এই মুহূর্তে চিকিৎসকদের পর্যবেক্ষণ রয়েছেন অভিনেতা। 

উল্লেখ্য, বৃহস্পতিবার রাতে অভিনেত্রী দোলন রায়ের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন টলিউডের এই অভিনেতা। দীর্ঘদিন ধরেই লিভ ইন রিলেশনশিপে ছিলেন দীপঙ্কর দে ও দোলন রায়।  এত দিন যেকোনো কারণেই হোক সাতপাকে বাঁধা পড়েননি তাঁরা। অবশেষে বৃহস্পতিবার তাঁরা সম্পর্ককে আইনি স্বীকৃতি দেন।

বৃহস্পতিবার বাইপাসের ধারে একটি রেস্তোরাঁতে বসেছিল দীপঙ্কর দে ও দোলন রায়ের বিয়ের আসর। কাছের মানুষদের সাক্ষী রেখেই রেজিস্ট্রি করেন দোলন রায় ও দীপঙ্কর দে। সাদামাটা ঘরোয়া অনুষ্ঠানের মধ্য দিয়ে দুজন একসঙ্গে কাটানোর অঙ্গীকার করেন।  

তাঁদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পশ্চিমবঙ্গের মন্ত্রী ও অভিনেতা  ব্রাত্য বসু, লেখক-সাংবাদিক রঞ্জন বন্দ্যোপাধ্যায়সহ তাঁদের কাছের কিছু মানুষজন।  লাল বেনারসি, গয়না ও সিঁথিতে সিঁদুর পরে বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী দোলন রায়।  অন্যদিকে, এই দিনের জন্য সাদা ধুতি-পাঞ্জাবিকে বেছে নিয়েছিলেন অভিনেতা দীপঙ্কর দে।

কিন্তু বিয়ের ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই অসুস্থ হয়ে পড়লেন দীপঙ্কর দে। অবশ্য বেশ কিছুদিন ধরে তিনি সিওপিডির সমস্যায় ভুগছিলেন। বৃহস্পতিবার রাতে বিয়ের পর শুক্রবার দুপুর থেকেই তাঁর শ্বাসকষ্ট শুরু হয়। এর পরই তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে।

জানা গেছে, পালমোনোলজিস্ট ডা. অংশুমান মুখোপাধ্যায় এবং ক্রিটিক্যাল কেয়ার স্পেশালিস্ট ডা. সুশ্রুত বন্দ্যোপাধ্যায়ের তত্ত্বাবধানে আছেন তিনি।

উল্লেখ্য, টলিউড সিনেমা ও বাংলা ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা দীপঙ্কর দে। তবে আপাতত টিভি ধারাবাহিকে নিয়মিত অভিনয় থেকে বিরতি নিয়েছেন তিনি। তবে তাঁর স্ত্রী দোলন রায় টেলিভিশনের ব্যাস্ততম অভিনেত্রীদের একজন।