বিয়ের ৫২ দিন পর ক্যাটরিনাকে শুভেচ্ছা জানালেন সালমান

Looks like you've blocked notifications!
ক্যাটরিনা কাইফের সঙ্গে সালমান খান। ছবি : সংগৃহীত

বলিউড সুপারস্টার সালমান খানের সঙ্গে ক্যাটরিনা কাইফের প্রেমের কথা কে না জানেন। সাবেক প্রেমিকা ক্যাট বিয়ে সেরেছেন গেল বছরের ডিসেম্বরে। কিন্তু এত দিন তাঁকে শুভেচ্ছা জানাননি সালমান।

অবশেষে সাবেক প্রেমিকাকে অভিনন্দন জানালেন বলিউডের ভাইজান। বললেন—শাদি মুবারক হো, ক্যাটরিনা।

বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামার খবর, রোববার রাতে আয়োজন হয় রিয়েলিটি শো বিগ বসের ১৫তম মৌসুমের গ্র্যান্ড ফিনালে। সেখানে সঞ্চালক সালমান স্বাগত জানান সাবেক বিজয়ী গওহর খান, রুবিনা দিলেইক, উর্বশী ধোলাকিয়া, গৌতম গুলাটি ও শ্বেতা তিওয়ারিকে।

বেশ জলি মুডে ছিলেন সালমান খান। এর পর রাখি সায়ন্ত ও রুবিনা দিলেইকের সঙ্গে ‘চিকনি চামেলি’ গানের তালে নাচেন।   সেই নাচের পর ক্যাটরিনা কাইফকে অভিনন্দন জানান সালমান খান।

বলিউডের আবেদনময়ী ডিভা ক্যাটরিনা কাইফ ও ‘উরি—দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ তারকা ভিকি কুশলের বিয়ের খবর বেশ কিছুদিন ছিল বি-টাউনে চর্চার শীর্ষে। অবশেষে সেই গুঞ্জন সত্য করে ৯ ডিসেম্বর সাতপাকে বাঁধা পড়েন তাঁরা।

এবার কাজের প্রসঙ্গে আসা যাক, ক্যাটরিনা কাইফকে সবশেষ ‘সূর্যবংশী’ সিনেমায় অক্ষয় কুমারের বিপরীতে অভিনয় করতে দেখা গেছে। আগামীতে তাঁকে সালমান খানের ‘টাইগার থ্রি’ ও বিজয় সেতুপতির ‘মেরি ক্রিসমাস’ সিনেমায় দেখা যাবে।