বেপরোয়া গতি, শাবানার ড্রাইভারের বিরুদ্ধে মামলা

Looks like you've blocked notifications!

এক্সপ্রেসওয়েতে বেপরোয়া গতিতে গাড়ি চালানোর অভিযোগে এফআইআর দায়ের করা হয়েছে ভারতের বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমির গাড়িচালকের বিরুদ্ধে।

হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, থানায় অভিযোগ দায়ের করেছেন ক্ষতিগ্রস্ত ট্রাকটির চালক রাজেশ পন্ডুরাং শিন্ডে।

অভিযোগপত্রে বলা হয়েছে, বেপরোয়া গতির জন্য মুম্বাই-পুনে এক্সপ্রেসওয়েতে একটি চলন্ত ট্রাককে ধাক্কা দিয়েছে শাবানা আজমির গাড়ি, যার জেরে বড় দুর্ঘটনা ঘটেছে। পুলিশের দাবি, গাড়িতে এয়ারব্যাগ থাকায় বড় দুর্ঘটনা থেকে রক্ষা মিলেছে।

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ভারতের বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমির শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। চিকিৎসকেরা জানিয়েছেন, তিনি তাঁদের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।

ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে বলা হয়েছে, রায়গড় থানার পুলিশ কর্মকর্তা অনিল পরসকার জানিয়েছেন, গতকাল শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে মুম্বাই থেকে ৬০ কিলোমিটার দূরে খালাপুরের কাছে বোম্বে-পুনে জাতীয় সড়কে একটি ট্রাকের সঙ্গে শাবানার গাড়ির সংঘর্ষ হয়। শাবানার পেছনে আরেকটি গাড়িতে ছিলেন তাঁর স্বামী বিখ্যাত গীতিকার, সংগীত পরিচালক জাভেদ আখতার। তবে তিনি আহত হননি।

প্রতিবেদনে বলা হয়েছে, ঘটনার পরপরই শাবানা আজমিকে এমজিএম হাসপাতাল প্যানভেলে ভর্তি করা হয়। পরে তাঁকে কোকিলাবেন ধীরুবাই আম্বানি হাসপাতালে স্থানান্তর করা হয়।

বার্তা সংস্থা আইএএনএসকে এমজিএম-এমসিএইচ হাসপাতালের কর্মকর্তা কে আর সালগোতরা (লেফটেন্যান্ট জেনারেল)  জানিয়েছেন, শাবানা আজমির এক্স-রে, সিটি স্ক্যান, আলট্রাসাউন্ডসহ অন্যান্য পরীক্ষা করা হয়েছে। মাথা, গলা, গ্রীবা, মুখমণ্ডল ও ডান চোখে আঘাত পেয়েছেন তিনি। শাবানা সজ্ঞানে আছেন, কথা বলতে পারছেন।

শনিবার সন্ধ্যায় হিন্দুস্তান টাইমসকে আম্বানি হাসপাতালের পরিচালক ও প্রধান নির্বাহী ডা. সন্তোষ শেঠি বলেছেন, ‘তাঁর (শাবানা) শারীরিক অবস্থা স্থিতিশীল এবং তিনি নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন।’

দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতালে অভিনেত্রীকে দেখতে যান অনিল কাপুরসহ বলিউডের একাধিক সহকর্মী। সবাই তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। টুইটারে শাবানা আজমিকে বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বলিউডের অনেকে সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেত্রীর সুস্থতা কামনা করেছেন।