‘বয়ফ্রেন্ড’ নিয়ে হাজির হচ্ছেন ফারিন

Looks like you've blocked notifications!
মডেল ও অভিনেত্রী তাসনিয়া ফারিন। ছবি : সংগৃহীত

মডেল-অভিনেত্রী তাসনিয়া ফারিন। এ প্রজন্মের শিল্পীদের মধ্যে তিনি বেশ জনপ্রিয়। পড়াশোনা আর অভিনয়ে সমান মনোযোগী তিনি। এর আগে ‘এক্স বয়ফ্রেন্ড’ নাটকে অভিনয় করে বেশ প্রশংসিত হয়েছেন। যদিও ব্যক্তিজীবনে ফারিনের বিয়ের কোনো পরিকল্পনা নেই, এমনকি নেই বয়ফ্রেন্ডও।

সেই ফারিন আগামী ভালোবাসা দিবসে হাজির হবেন ‘বয়ফ্রেন্ড’ নিয়ে। তাঁর ‘বয়ফ্রেন্ড’ মুশফিক আর ফারহান। সম্প্রতি তাঁরা জুটি বেঁধে একটি নাটকে অভিনয় করেছেন। নাম ‘বয়ফ্রেন্ড উইথ বেনিফিটস’।

সমকালীন তারুণ্যের ভালোবাসার গল্পের নাটকটি রচনা করেছেন মুনতাহা বৃত্ত এবং পরিচালনা করেছেন হাবিবুর রহমান হাবিব। নাটকটি প্রযোজনা করেছেন তৌহিদুল ইসলাম তৌহিদ।

ফারিন বলেন, ‘এটি বেশ মজার  নাটক। গল্পটিও সুন্দর। তারুণ্যের প্রেমের নানা চিত্র এখানে ফুটে উঠেছে। আছে সামাজিক বার্তাও। আমার তো কাজ করতে সব সময়ই ভালো লাগে। এই কাজটি করতে গিয়ে পুরো টিম খুব উপভোগ করেছি। আমার বিশ্বাস এই নাটকটি ভালো লাগবে দর্শকের।’

নির্মাতা হাবিবুর রহমান হাবিব জানান, আসছে বিশ্ব ভালোবাসা দিবসে দেশের যেকোনো একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচারিত হবে ‘বয়ফ্রেন্ড উইথ বেনিফিটস’ নাটকটি।

হালের আলোচিত মডেল-অভিনেত্রী তাসনিয়া ফারিন ছোটবেলা থেকে গান আর নাচের তালিম নিয়েছেন। ইচ্ছে ছিল বড় হয়ে গান নিয়ে কাজ করার। কিন্তু হয়েছেন মডেল-অভিনেত্রী। বেশ কিছু বিজ্ঞাপন, নাটকে অভিনয় করে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন এই গ্ল্যামার কন্যা। বিশেষ করে গত বছর ভালোবাসা দিবসে ‘এক্স বয়ফ্রেন্ড’ ও ‘ফাস্ট ইয়ার ডেম কেয়ার-টু’ নাটক তাঁর অনিন্দ্য অভিনয় মুগ্ধ করেছে দর্শক-নির্মাতাদের।