ভুয়ার সমুদ্রে ‘খাঁটি’ সানিয়া মির্জা!

Looks like you've blocked notifications!
টেনিস তারকা সানিয়া মির্জা ও অভিনেত্রী পরিণীতি চোপড়া। ছবি : সংগৃহীত

ভারতের টেনিস সেনসেশন সানিয়া মির্জা ও বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়ার বন্ধুত্বের কথা কে বা না জানে। তাঁদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ঢুঁ মারলেই দুজনের আদুরে ছবি দেখবে পান অনুরাগীরা। একে অন্যের প্রশংসায় মেতে ওঠেন দুজন। এবারও এর ব্যতিক্রম হলো না।

ইন্ডিয়া টিভি নিউজের প্রতিবেদন অনুযায়ী, গত ১৫ অক্টোবর ছিল সানিয়া মির্জার ৩৩তম জন্মদিন। আর বান্ধবীর বিশেষ দিনে শুভেচ্ছা জানাতে ভুলে যাবেন পরিণীতি চোপড়া? না, ভোলেননি। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে আদুরে ছবি শেয়ার দিয়েছেন। প্রশংসায় সিক্ত করেছেন। লিখেছেন, ভুয়ার সমুদ্রে খাঁটি মানুষ সানিয়া।

‘আমি তোমাকে ভালোবাসি। তোমাকে ভালোবাসি; কারণ, ভুয়ার সমুদ্রে তুমি খাঁটি,’ ক্যাপশনে লিখেছেন পরিণীতি চোপড়া। এখানে থামলেই চলত। তাঁকে আরো কত বিশেষণে বিশেষায়িত করেছেন। আরো লিখেছেন, ‘তুমিই একমাত্র ব্যক্তি যে আমার প্রতিটি গোপন খবর জানে! আমার জীবনে আসার জন্য ধন্যবাদ, শুভ জন্মদিন সানু!’

ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিটি এরই মধ্যে নজর কেড়েছে অন্তর্জালবাসীর। ছবিটি লাইক সংগ্রহ করেছেন পাঁচ লাখের বেশি। রয়েছে অসংখ্য ভালোবাসার ইমোকন।

পরিণীতির পোস্টের উত্তরে সানিয়া মির্জা লিখেছেন, ‘আমিও তোমাকে অনেক ভালোবাসি।’ ছবিতে লাইক দিয়েছেন হুমা কুরেশি, ফারাহ খান ও নেহা ধুপিয়ার মতো বলিউড সেলেবরাও।

পরিণীতি চোপড়াকে আগামীতে ঋভু দাশগুপ্তের ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ ও সাইনা নেহালের জীবনীভিত্তিক ছবি ‘সাইনা’য় দেখা যাবে।