ভোটে আটকে আছে দুই নায়িকার বিচ্ছেদ!

Looks like you've blocked notifications!
চিত্রনায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও নুসরাত জাহান। ছবি : সংগৃহীত

কলকাতার জনপ্রিয় দুই চিত্রনায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায় ও নুসরাত জাহানের বিবাহবিচ্ছেদ আটকে রেখেছে পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচন। কারণ, দুই চিত্রনায়িকাই এবার নির্বাচনে লড়ছেন। আর সে কারণে কাগজপত্রে তাঁদের বিচ্ছেদ থমকে আছে। দুই চিত্রনায়িকার স্বামীর বরাতে এমন খবর জানিয়েছে কলকাতার জনপ্রিয় দৈনিক আনন্দবাজার পত্রিকা।

বিবাহবিচ্ছেদ প্রসঙ্গে বিজেপির প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় স্বামী রোশন সিংয়ের বক্তব্য, ‘নির্বাচনের আগে কিছুই হবে না। তবে দুবছর আগে শ্রাবন্তী চট্টোপাধ্যায় নামে একটা মেয়েকে আমি বিয়ে করেছিলাম। কিন্তু আজ রাস্তায় ওকে দেখলে আমি চিনতেই পারব না। ওর মুখটা আমি ভুলে গিয়েছি।’

অন্যদিকে, চিত্রনায়িকা ও তৃণমূল কংগ্রেসের সাংসদ নুসরাত জাহানের স্বামী নিখিল জৈনের বক্তব্য, ‘যেদিন বিবাহবিচ্ছেদ হবে, সেদিন আমি ঠিক জানিয়ে দেব। এখনও সেই সময় আসেনি।’ আনন্দবাজার প্রতিবেদনে এটাও জানিয়েছে, বিবাহবিচ্ছেদের সম্ভাবনাকে তিনি নস্যাৎ করেননি। বরং ইঙ্গিতে বুঝিয়েছেন, ২০২১-এর নির্বাচনের আগে এ নিয়ে কোনো মন্তব্য করা ঠিক হবে না।

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তৃতীয় সংসার ভাঙছে, এমন খবর প্রথম প্রকাশ হয়েছিল গেল বছরের নভেম্বরে। ভারতের প্রভাবশালী গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার সেই খবর ডালপালা মেললেও এখনও প্রকাশ্যে রোশন সিংয়ের সঙ্গে বিচ্ছেদের খবর সামনে আসেনি। এরই মধ্যে শ্রাবন্তীর নতুন প্রেমের খবর প্রকাশিত হয়েছে গণমাধ্যমে।

অন্যদিকে, চলতি বছরের জানুয়ারিতে টাইমস অব ইন্ডিয়া জানিয়েছিল, বিয়ের দেড় বছরের মাথায় জনপ্রিয় চিত্রনায়িকা নুসরাত জাহানের সংসার ভাঙার গুঞ্জন। এরপর সেই গুঞ্জন উসকে দিয়েছেন দুজনই। দীর্ঘদিন প্রেমের পর ২০১৯ সালের ১৯ জুন রাজকীয় আয়োজনে নিখিল জৈনের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসেন নুসরাত জাহান।