মার্চে দেশে ফিরছেন শাকিব, এ মাসে নতুন সিনেমার মহরত

Looks like you've blocked notifications!
চিত্রনায়ক শাকিব খান। ছবি : ফেসবুক থেকে

যুক্তরাষ্ট্র থেকে মার্চের শেষ সপ্তাহে দেশে ফিরছেন ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। আর চলতি মাসের শেষ সপ্তাহে তাঁর নতুন সিনেমার মহরত হবে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে।

নতুন এই সিনেমা প্রসঙ্গে শাকিব খানের ভাষ্য, ‘সিনেমার গল্প একটি পরিবার, দেশ ও সমাজের নানা চিত্র নিয়ে; লিখেছেন ফেরারী ফরহাদ আর পরিচালক হিমেল আশরাফ। শুটিং বেশির ভাগই যুক্তরাষ্ট্রে হবে।’

দেশে ফেরা প্রসঙ্গে শাকিব খান জানিয়েছেন, মার্চে দেশে ফিরে আবার জুলাইয়ে যুক্তরাষ্ট্র উড়াল দেবেন শাকিব। এই সময়ে কলকাতায় যেতে পারেন সিনেমার কাজে। এ ছাড়া নিজের প্রযোজিত ‘প্রিয়তমা’ সিনেমার কাজ শুরুর কথাও জানিয়েছেন এই চিত্রনায়ক।

যুক্তরাষ্ট্রে স্থায়ীভাবে বসবাসের গুঞ্জন প্রসঙ্গে শাকিব খান বলেছেন, ‘আসলে যুক্তরাষ্ট্রে গ্রিন কার্ড পেলেও এখানে আমার স্থায়ীভাবে বসবাস করার কোনও ইচ্ছা নেই। আমার ঠিকানা কিন্তু বাংলাদেশ। নিজের মাতৃভূমি বাংলাদেশেই কাজ করতে চাই। যেমনটা করছেন অন্যান্য দেশের সেলিব্রেটিরা।’

যদিও প্রায় দুবছর আগে যুক্তরাষ্ট্রে গ্রিন কার্ডের আবেদন করেছেন, এমন খবর প্রকাশ হয়েছিল গণমাধ্যমে। তখন সে খবরে তীব্র প্রতিক্রিয়া দেখিয়ে নায়ক বলেছিলেন, এসব খবর ‘ভিত্তিহীন’।