মুম্বাইতে কী করছেন কেটি?

Looks like you've blocked notifications!
পপ তারকা কেটি পেরি ও বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজ। ছবি : সংগৃহীত

মার্কিন যুক্তরাষ্ট্রের পপ গায়িকা কেটি পেরি আমুদে ব্যক্তি হিসেবে পরিচিত। বিশ্বের বিভিন্ন প্রান্তে প্রায়ই ঘুরে বেড়াতে দেখা যায় তাঁকে। সম্প্রতি পেরিকে দেখা গেল ভারতে।

ভারতীয় দৈনিক সংবাদ প্রতিদিনের প্রতিবেদনে জানা যায়, মার্কিন পপ গায়িকা কেটি পেরি এ মুহূর্তে ভারতে রয়েছেন। এ নিয়ে তিনবার ভারত সফর করলেন কেটি। প্রথমবার গিয়েছিলেন বিয়ে করতে। দ্বিতীয়বার যোগব্যায়ামের প্রেমে পড়ে ভারতে গিয়ে দিন কয়েক ঘুরে এসেছিলেন। তবে এবারের কারণটা একটু আলাদা। এই প্রথমবার একটি মিউজিক ফেস্টিভ্যালে অংশ নিতে ভারতে পা রেখেছেন এই পপ গায়িকা। আর ভারতে গিয়েই সেখানকার সংস্কৃতি ও খাবারের প্রেমে পড়েছেন কেটি। জানিয়েছেন ইচ্ছা আছে ‘স্ট্রিট ফুড’ খাওয়ারও।

১৬ নভেম্বর থেকে ভারতের মুম্বাইতে শুরু হচ্ছে মিউজিক কনসার্ট। আর সে সুবাদেই নির্ধারিত তারিখের দিন চারেক আগে মার্কিন মুলুক থেকে উড়ে এসে ভারতের মাটিতে নামেন কেটি। মঙ্গলবার সকালে মুম্বাইতে পা রাখেন তিনি।

এসে অবশ্য বিশ্রামের খুব একটা সুযোগ পাননি পেরি। প্রথম দিনেই সাংবাদিকদের মুখোমুখি হন। কেটির যে বলিউডের প্রতি একটা সুপ্ত প্রেম আছে,  এদিন তাঁর আলাপচারিতায় তা প্রকাশ পায়। কেটি বলেন, ‘এখানকার দর্শকের সামনে পারফর্ম করার জন্য মুখিয়ে রয়েছি।’

তবে শনিবারের শোর আগে তাঁর হাতে এখনো কিছুটা সময় রয়েছে। সে সময়টার সদ্ব্যবহার করার ইচ্ছাপ্রকাশ করেছেন পপ গায়িকা। মু্ম্বাই শহরটাকে ঘুরে দেখার পাশাপাশি সেখানকার ‘বড়া পাও’সহ বাকি স্ট্রিট ফুডেও কবজি ডুবিয়ে মজতে চান কেটি পেরি। পেরির কথায়, ‘তারকা হয়ে শুধু হোটেলে বসে রুম সার্ভিস চাই না।’

তাঁকে মুম্বাই শহর ঘোরানোর আর স্থানীয় খাবারদাবার চেখে দেখার সুযোগ করে দেওয়ার দায়িত্ব পড়েছে অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের ওপর। কনসার্টে কেটির শো সঞ্চালনার দায়িত্বও বর্তেছে জ্যাকুলিনের ওপর। কেটির সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন জ্যাকুলিনও। সেখানেই জ্যাকুলিনের সঙ্গে মুম্বাইতে শপিং করার ইচ্ছে প্রকাশ করেন কেটি।

কথামতো কাজও হলো। বেরিয়ে পড়লেন দুজনে। গোলাপিরঙা হলুদ পোলকা ডটের পোশাকে দিব্যি লাগছিল গায়িকাকে দেখতে। প্রথম রাতেই সালমন-জ্যাকুলিন অভিনীত ‘কিক’ ছবি দেখে ফেলেছিলেন।

অন্যদিকে এই মার্কিন পপ গায়িকার সঙ্গে পরিচিত হওয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন বলিউড তারকারা। সূত্রের খবর, কনসার্টের আগেই প্রযোজক-পরিচালক করণ জোহর কেটি পেরির জন্য একটি বিশেষ পার্টির আয়োজন করতে যাচ্ছেন। আর জাঁকজমকপূর্ণ পার্টি আয়োজনে করণের জুড়ি মেলা ভার!

সে অনুযায়ী জোর প্রস্তুতি শুরু হয়েছে করণের বাড়িতে। তবে এই ‘বলিউড ব্যাশ’-এ অতিথি সংখ্যা থাকবে অত্যন্ত সীমিত। আমন্ত্রিতদের তালিকায় থাকছেন আলিয়া ভাট, বরুণ ধাওয়ান, রণবীর সিং, দীপিকা পাড়ুকোন, মালাইকা অরোরা, অর্জুন কাপুর, শহিদ কাপুর, সাইফ আলি খান ও কারিনা কাপুর খান।