‘মেক্সন সেলিব্রেটি এক্সপ্রেস’ : আজকের অতিথি প্রতীক হাসান

Looks like you've blocked notifications!
‘মেক্সন সেলিব্রেটি এক্সপ্রেস’-এ আজকের অতিথি প্রতীক হাসান। ছবি : সংগৃহীত

তারকাদের সঙ্গে দর্শকের যোগাযোগ বাড়াতে এনটিভি অনলাইন মেক্সন লুব্রিকেন্টস প্রেজেন্টস ‘সেলিব্রেটি এক্সপ্রেস’ শিরোনামে একটি সাপ্তাহিক আয়োজনের প্রথম মৌসুম শুরু করেছে। সপ্তাহের প্রতি শনিবার রাত ৯টায় এনটিভির ফেসবুক পেজ, ইউটিউব চ্যানেল, পেরিস্কোপ ও টুইচ প্ল্যাটফর্মে একজন তারকা ঘণ্টাব্যাপী আড্ডায় অংশ নেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন ফারজানা বিথী।

আজ শনিবার রাত ৯টায় এ আয়োজনের অতিথি হয়েছেন সংগীত পরিচালক, গীতিকার ও কণ্ঠশিল্পী প্রতীক হাসান। প্রতীক হাসানের বাবা বাংলাদেশের স্বনামধন্য সংগীতশিল্পী, আশি দশকের সাড়া জাগানো গায়ক প্রয়াত খালিদ হাসান মিলু।

এ আয়োজন প্রসঙ্গে প্রতীক হাসান বলেন, ‘আমি গানের মানুষ, গান নিয়ে কথা বলতে ভালো লাগে। আজকের আয়োজনে প্রচুর কথা হবে, আড্ডা হবে।’

আজকের আয়োজন প্রসঙ্গে উপস্থাপক ফারজানা বিথী বলেন, ‘প্রতীক হাসান ভাইয়ের নতুন গান মুক্তি পেয়েছে সম্প্রতি। সামনে আরো গান আসছে। সেসব নিয়ে আড্ডা হবে, গান হবে। আশা করছি, দর্শকের জন্য বেশ ভালো একটি প্রোগ্রাম আমরা উপহার দিতে পারব।’

ফারজানা বিথী বর্তমান সময়ের জনপ্রিয় উপস্থাপক। দেশের কয়েকটি টেলিভিশন চ্যানেলে বেশ কিছু অনুষ্ঠান উপস্থাপনা করেন তিনি। এ ছাড়া দেশের বাইরে বেশ কিছু অনুষ্ঠান উপস্থাপনা করে আলোচনায় এসেছেন। তিনি মূলত সংগীত, বিনোদন, ফ্যাশন ও লাইফস্টাইল শো উপস্থাপনা করেন।

গেল পর্বে ২০১০ সালের লাক্স-চ্যানেল আই সুপারস্টার বিজয়ী, মডেল-অভিনেত্রী মেহবুবা ইসলাম রাখি এই আয়োজনের অতিথি হয়েছিলেন।