মোমিন গাইলেন ‘মহুয়া’র গান

Looks like you've blocked notifications!

ছোটবেলায় রেডিওতে গুরু এন্ড্রু কিশোরের গান শুনে চলচ্চিত্রে গান গাওয়ার ইচ্ছা জাগে। দীর্ঘ ২০ বছর ধরে গান শিখছেন বরেণ্য কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের কাছে। ২০০৮ সালে চলচ্চিত্রের গান দিয়েই সংগীতজীবনের শুরু কণ্ঠশিল্পী মোমিন বিশ্বাসের। অ্যালবামের গানের পাশাপাশি নিয়মিত চলচ্চিত্রে প্লেব্যাক করে থাকেন এই শিল্পী। এবার নির্মাণাধীন মহুয়া চলচ্চিত্রের দুই গানে কণ্ঠ দিলেন তিনি।

জীবনবীণা ভাঙলে কারোনেই মহুয়া শিরোনামে গান দুটির কথা লিখেছেন সরকার জাহিদুল কবির। দুটি গানেরই সুর ও সংগীতায়োজন করেছেন রফিউজ্জামান শাওন। গত ২ ডিসেম্বর রাজধানীর মোহাম্মদপুরের একটি স্টুডিওতে গান দুটির রেকর্ডিং হয়।

এ বিষয়ে মোমিন বিশ্বাস এনটিভি অনলাইনকে বলেন, চলচ্চিত্রে গান গাওয়া যেকোনো শিল্পীর জন্য অনেক বড় সম্মান ও গৌরবের। মহুয়া চলচ্চিত্রের গান দুটি নিয়েও আশাবাদী। আশা করছি, শ্রোতারা সাদরে গ্রহণ করবেন।

মূলত এন্ড্রু কিশোরের গান শুনে গানের প্রতি আগ্রহী হন মোমিন বিশ্বাস। এই শিল্পীর সহযোগিতায় রাজশাহীতে ওস্তাদ কাজী মন্টুর কাছে গান শেখা শুরু করেন তিনি। সেখানে প্রায় ১৪ বছর গানের তালিম নেন। পরে কিংবদন্তি সংগীত পরিচালক আলাউদ্দিন আলীর সান্নিধ্যে আসেন।

মূলত আধুনিক গানের শিল্পী মোমিন বিশ্বাস। ২০০৮ সালে বন্ধন চলচ্চিত্রে প্রথম প্লেব্যাক করেন মোমিন। এ পর্যন্ত প্রায় ৩৫টি চলচ্চিত্রে ৬০টির বেশি গানে কণ্ঠ দিয়েছেন এই শিল্পী।